বুধবার ১৯ জানুয়ারি, ২০২২ | ৫ মাঘ, ১৪২৮

আইসিসির কাছে হতাশ আসিফের প্রশ্ন

স্পোর্টস রিপোর্টার, সংবাদমেইল২৪ডটকমঃ | সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬ | প্রিন্ট  

আইসিসির কাছে  হতাশ আসিফের প্রশ্ন

ঢাকা: হতাশ হয়ে পড়েছেন মোহাম্মদ আসিফ। স্পট ফিক্সিং কাণ্ডের পর হাজতবাস করে ক্রিকেটের মূল স্রোতে ফিরলেও তাকে পাকিস্তান দলের জন্য একবারও বিবেচনা করা হয়নি। এই অবস্থায় ক্রিকেটের বিশ্ব নিয়ন্ত্রক সংস্থা আইসিসির কাছে সাবেক পাকিস্তানি পেসারের প্রশ্ন- তারা কি তাকে জাতীয় দলে বিবেচনা না করার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) কোনও নির্দেশনা দিয়েছে?

২০১০ সালে ইংল্যান্ডের বিপক্ষে লর্ডস টেস্টে স্পট ফিক্সিংয়ের জন্য সালমান বাট ও মোহাম্মদ আমিরের সঙ্গে সাত বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন আসিফ। ফলশ্রুতিতে এক বছর হাজতবাসও করতে হয়েছে ডানহাতি পেসারকে। তবে ২০১৫ সালে প্রতিভাবান পেসারকে মুক্ত করে দেয় আইসিসি। কিন্তু তখন থেকে জাতীয় দলে সুযোগ পাচ্ছেন না কোয়েটার বোলিং প্রতিভা।


শনিবার সেই আসিফ এক সাক্ষাৎকারে প্রশ্ন তোলেন, “আমার কাছে তথ্য আছে আইসিসি আমাকে পাকিস্তান দলে বিবেচনা না করার জন্য পিসিবিকে নির্দেশনা দিয়েছে। ওই তথ্যটা কতোটা সত্য তা আমার জানা নেই। তবে আমার পক্ষ থেকে খেলা অব্যাহত রয়েছে। ঘরোয়া লিগে নিয়মিত খেলে যাচ্ছি। তাই আইসিসিকে আমার প্রশ্ন করার অধিকার আছে যে- আমার বিষয়ে তাদের কোনও বিশেষ নির্দেশনা রয়েছে কি না?”

এই মুহূর্তে কায়েদ-ই-আজম ট্রফিতে ওয়াপদার হয়ে ঘরোয়া লিগ খেলছেন আসিফ। পিসিবির উদ্দেশ্য করে তার প্রশ্ন, “যারা ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করছে তাদের প্রতি অন্যায় করা উচিত নয় জাতীয় নির্বাচকদের। আমাদের (সালমান বাট ও মোহাম্মদ আসিফ) অন্তত ক্যাম্পে আমন্ত্রণ জানানো যেতে পারে। আমরা কেমন পারফর্ম করছি তা যাচাই করা পিসিবির অবশ্য কর্তব্য। যদিও আমরা বারবার প্রত্যাখ্যাত হয়েছি।”


সংবাদমেইল২৪.কম/এনআই/এনএস

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:৩৩ অপরাহ্ণ | সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত