শুক্রবার ২১ জানুয়ারি, ২০২২ | ৭ মাঘ, ১৪২৮

অবশেষে খালেদা জিয়ার ডাক পাচ্ছেন সাবেক এমপি এম এম শাহীন

শরীফ আহমেদ, নিউজ এডিটর। সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৪ মার্চ ২০১৭ | প্রিন্ট  

অবশেষে খালেদা জিয়ার ডাক পাচ্ছেন সাবেক এমপি এম এম শাহীন

দীর্ঘ দিন দলের বাইরে থাকা মৌলভীবাজার ০২ আসনের সাবেক বিএনপি দলীয় জনপ্রিয় এমপি ও ঠিকানা গ্রুপ অব মিডিয়ার চেয়ারম্যান এম এম শহীন। অবশেষে ঘরে ফেরার সুযোগ পাচ্ছেন।

বিএনপির নির্ভরযোগ্য সুত্র মতে, দেশের চলমান পরিস্থিতিতে দলকে সংগঠিত করার অংশ হিসেবে চেয়ারপারসন খালেদা জিয়া দলের বাইরে থাকা নেতাদের দলে ভেড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। আর দলের হাইকমান্ড থেকে জনমত জরিপে নিজ নির্বাচনী এলাকায় জনপ্রিয় নেতার তালিকায় যারা শীর্ষে রয়েছেন তাদের মধ্যে থেকে খুব শিগগিরই ডাক পাচ্ছেন বিএনপির তৎকালীন সহ-দফতর সম্পাদক মফিদুল হাসান তৃপ্তি ও মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সহ সভাপতি সাবেক এমপি এম এম শাহীনসহআরও কয়েকজন।


বিএনপির হাইকমান্ড সুত্রে জানা গেছে,দলের স্বার্থে অনেককেই দলে ফেরানোর সিদ্ধান্ত নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তবে দলে পদ-পদবি বা আগামী নির্বাচনে তাদের মনোনয়নের ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি বিএনপির হাইকমান্ড। দলে ফেরার পর তাদের কর্মকান্ড পর্যালোচনা করেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

এ ব্যাপারে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় মোবাইলে শুক্রবার সন্ধ্যায় সংবাদমেইলকে বলেন ওয়ান-ইলেভেনের পর খালেদা জিয়ার সঙ্গে বারবার সাক্ষাতের চেষ্টা করেও ব্যর্থ হন অনেক নেতারা। অবশেষে চেয়ারপারসনের পক্ষ থেকে তাদের ডাকা হয়। সম্প্রতি গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে যান বিএনপির সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক জহির উদ্দিন স্বপন এবং সাবেক সংসদ সদস্য সরদার শাখাওয়াত হোসেন বকুল। এ সময় তাদের দলে সক্রিয় হওয়ার নির্দেশ দেন খালেদা জিয়া।


উল্লেখ্য,এম এম শাহীন সাবেক দুই বারের সংসদ সদস্য ও মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি জাতীয়তাবাদী যুবদলের সাবেক কেন্দ্রীয় কমিটির শিল্প ও কুঠির শিল্প বিষয়ক সম্পাদক ছিলেন। সদ্য সম্পন্ন হওয়া প্রথমবারের মতো মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়ে জেলার প্রবীন রাজনীতিবিদ আ.লীগের প্রার্থী আজিজুর রহমানের  সাথে প্রতিদ্বন্দিতা করে অল্প ভোটে পরাজিত হন। পাশাপাশি পুরো জেলা জুড়ে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:০৬ অপরাহ্ণ | শনিবার, ০৪ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত