শুক্রবার ১২ আগস্ট, ২০২২ | ২৮ শ্রাবণ, ১৪২৯

অপূর্ব-প্রীতির ‘ফিউচার অ্যাপ’

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বুধবার, ১৬ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

অপূর্ব-প্রীতির ‘ফিউচার অ্যাপ’

নতুন একটি নাটকে জুটি বেঁধে কাজ করলেন জিয়াউল ফারুক অপূর্ব ও সানজিদা প্রীতি। নাটকের নাম ‘ফিউচার অ্যাপ’। আরমান শায়েরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন ময়ূখ বারী।

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, “নতুন গল্প, সায়েন্স ফিকশনের একটা ব্যাপার দেওয়ার চেষ্টা করেছি। কম বাজেটের নির্মাণ হলেও দর্শকের ভাল লাগবে। টিমের সবাই অক্লান্ত পরিশ্রম করেছে। অপূর্ব ভাই শুধু অভিনয়ই করেননি, পাশাপাশি আমাকে পরিচালনায় অনেক সহায়তা করেছেন। আশা করি ভালো লাগবে সবার ”।


জেএ মাল্টিমিডিয়া ও ঈগল এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হওয়া নাটকটিতে দেখা যাবে নিজের বর্তমান আর ভবিষ্যতের মাঝে আটকে থাকে অপূর্ব। যখন সে তার ভবিষ্যৎ নিয়ে চিন্তিত তখন প্রীতির বন্ধুর সঙ্গে দেখা হয় তার। তখন অপূর্বকে একটা ট্যাব দেয় প্রীতির বন্ধু। যার মধ্যে পৃথিবীর আশ্চর্যতম একটি অ্যাপ থাকে। যার নাম ‘ফিউচার অ্যাপ’। যেহেতু অপূর্ব তার ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত তাই এই অ্যাপ তাকে সাহায্য করবে তার অদূর ভবিষ্যৎ দেখতে। এরপর অপূর্ব অ্যাপটি ব্যবহার করে ভবিষ্যতে যায়। এরপর ঘটে নানা ঘটনা।

সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে নাটকটির। খুব শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে এটি।


সংবাদমেইল২৪.কম/এন আই/এনএস

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:৪৩ অপরাহ্ণ | বুধবার, ১৬ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত