মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

৪র্থ বারের মত আল-আইন আ.লীগের সভাপতি হলেন কুলাউড়ার আনু

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ০২ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  

৪র্থ বারের মত আল-আইন আ.লীগের সভাপতি হলেন কুলাউড়ার আনু

সংযুক্ত আরব আমিরাত,আল-আইন আওয়ামীলীগের ৪র্থ বারের মত সভাপতি হলেন সিলেট বিভাগের কুলাউড়া উপজেলার কৃতি সন্তান প্রবাসী আওয়ামীলীগ নেতা লোকমান হোসাইন আনু।

(২৭ সেপ্টেম্বর) শুক্রবার আমিরাতে সুপার রেষ্টুরেন্ট হলরুমে আহবায়ক কমিটি আল আইন আওয়ামীলীগ সম্মেলনের মাধ্যমে কাউন্সিলারদের প্রত্যক্ষ ভোটে
লোকমান হোসাইন আনুকে সভাপতি নির্বাচিত করা হয়।


ওইদিন আল আইন আওয়ামীলীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে এই সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে মুহিবুর রহমান মহিবকে সাধারণ সম্পাদক ও নুরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ১৫৭ বিশিষ্ট কমিটি ঘোষণা হয়।

এক প্রতিক্রিয়ায় দায়িত্বপ্রাপ্ত সভাপতি লোকমান হোসাইন আনু বলেন,আপনাদের দেওয়া দায়িত্ব যেন সঠিকভাবে পালন করতে পারি। চলার পথে বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শকে বুকে ধারণ এবং লালন করে বঙ্গবন্ধুর দেখানো পথে অবিচল থেকে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার আদর্শিক ভ্যানগার্ডের ভূমিকা পালন করতে পারি।


উল্লেখ্য, ইউএই আল-আইন আওয়ামীলীগের ৪র্থ বারের মত নির্বাচিত সভাপতি লোকমান হোসাইন আনু বাংলাদেশ সরকারের প্রয়াত সমাজ কল্যাণ মন্ত্রী “সৈয়দ মহসিন আলী স্মৃতি সংসদ” সংযুক্ত আরব আমিরাত (ইউএই) কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা, প্রবাসী বাংলাদেশীদের শীর্ষ সংগঠন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন সংযুক্ত আরব আমিরাত কমিটির প্রধান উপদেষ্টার দায়িত্বপালন করছেন। তিনি ত্যাগী প্রবাসী পরিচ্ছন্ন আওয়ামীলীগ নেতা হিসেবে পরিচিত। প্রায় দুই যোগ ধরে সততার সহিত সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এছাড়া তিনি বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ পদে সম্পৃক্ত থেকে অসহায় মানুষের কল্যাণমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৫:০২ অপরাহ্ণ | বুধবার, ০২ অক্টোবর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত