মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

২৭দিন পর রাজনগরে কবর থেকে শিশুর লাশ উত্তোলন

রাজনগর প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮ | প্রিন্ট  

২৭দিন পর রাজনগরে কবর থেকে শিশুর লাশ উত্তোলন

মৌলভীবাজারের রাজনগরে মৃত্যুর ২৭দিন পর কবর থেকে সোহান আহমদ ইমাদ (৬) নামে এক শিশুর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

সোমবার বিকালে উপজেলা সহকারী কমিশিনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুনের উপস্থিতিতে লাশ উত্তোলন করে রাজনগর থানার পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুনামপুর গ্রামের আব্দুল হান্নান মিয়ার ছেলে সোহান আহমদ ইমন (৬) নামে এক শিশু গত ২৬ রমযান (১২ জুন) বাড়ির পাশের এক ডুবায় পড়ে যায়।


ডুবা থেকে লাশ উত্তোলন করে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে ওইদিনই আত্মীয়-স্বজনের উপস্থিতিতে রাজনগর থানার পুলিশকে না জানিয়েই শিশুটির লাশটি বাড়িতে এতে দাফন করা হয়।  পরে ১৮ জুন শিশুটির মা শামীমা বেগম (৪০) বাদী হয়ে মৌলভীবাজার আদালতে মামলা (১৭৫/১৮) করেন। শিশু সোহানকে নির্যাতনের মাধ্যমে হত্যা করে লাশ ডুবায় ফেলে দেয়া হয়েছে উল্লেখ করে এ মামলা করেন তিনি। পরে শুনানি শেষে আদালত লাশ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন।

আদালতের নির্দেশে রাজনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমদুর রহমান মামুনের উপস্থিতে মৃত্যুর ২৭দিন পর রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল ইসলাম শিশুটির লাশ উত্তোলন করে মর্গে পাঠান।


মামলার তদন্তকারী কর্মকর্তা রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল ইসলাম বলেন, শিশুটির মায়ের মামলার প্রেক্ষিতে লাশ উত্তোলন করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর এ সম্পর্কে বিস্তারিত বলা যাবে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:৪৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত