মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

২৫ বছর পর রাজনগর উপজেলা আ’লীগের সম্মেলন:সভাপতি ভেলাই,সম্পাদক মিলন

আহমদউর রহমান ইমরান, রাজনগর | শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯ | প্রিন্ট  

২৫ বছর পর রাজনগর উপজেলা আ’লীগের সম্মেলন:সভাপতি ভেলাই,সম্পাদক মিলন

মৌলভীবাজারের রাজনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ২৫ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতি হিসেবে আলহাজ্ব মিছবাহুদ্দোজা ভেলাই এবং সাধারণ সম্পাদক হিসেবে মিলন বখত নির্বাচিত হয়েছেন।

দুটি অধিবেশনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রাজনগর সরকারী কলেজ মাঠে জেলা ও উপজেলার সর্বস্তরের নেতা-কর্মীর সরব উপস্থিতিতে শনিবার সকাল ১১টায় সুষ্ঠু ভাবে প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। পরে বিকেল ৩টায় কাউন্সিলরদের নিয়ে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে কাউন্সিল অধিবেশন হয়।


উপজেলা আওয়ামীলীগ সূত্রে জানাযায়, বিগত ১৯৯৪ সালে সর্বশেষ উপজেলা আওয়ামীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। পরবর্তীতে বিভিন্ন কারণে নিয়মিত সম্মেলন করা সম্ভব হয়নি। এছাড়াও মাঝে কয়েকবার সম্মেলনের উদ্যোগ নিলেও জাতীয় ও স্থানীয় নির্বাচন থাকায় এবং কেন্দ্রের নির্দেশনা পেতে বিলম্ব হওয়ার কারণে যথা সময়ে সম্মেলন করা সম্ভব হয়নি। সকলের সার্বিক সহযোগিতা ও সমন্বয়ে ৭ ডিসেম্বর সম্মেলনের তারিখ নির্ধারণ করা সম্ভব হয়েছে।

শনিবার সকাল ১০টায় রাজনগর সরকারি কলেজে উক্ত সম্মেলন উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য নেছার আহমদ।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মিছবাহুদ্দোজা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আছকির খানের সঞ্চালনায় উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এড. মিছবাউদ্দিন সিরাজ,কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান,কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক রফিকুর রহমান,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান,মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন প্রমুখ।


কাউন্সিল অধিবেশনে আগামী ৩ বছরের জন্য বর্তমান সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুদ্দোজা ভেলাই মিয়াকে সভাপতি এবং জেলা আওয়ামীলীগের সদস্য উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখতকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:৪৪ অপরাহ্ণ | শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত