মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

হাওর পাড়ের বন্যাদূর্গত মানুষদের অনাহারে থাকতে হবে না – আহমদ হোসেন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | রবিবার, ০২ জুলাই ২০১৭ | প্রিন্ট  

হাওর পাড়ের বন্যাদূর্গত মানুষদের অনাহারে থাকতে হবে না – আহমদ হোসেন

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, বাংলাদেশে পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ আছে। হাওর পাড়ের বন্যাদূর্গত মানুষদের অনাহারে কিংবা অর্ধাহারে থাকতে হবে না। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের পাঠিয়েছেন আপনারা কেমন আছেন দেখে যাওয়ার জন্য।

আপনারা কোন চিন্তা করবেন না বন্যা দূর্গত মানুষদের মাঝে আওয়ামী লীগ অতীতেও ছিলো, বর্তমানে আছে এবং আগামীতেও থাকবে। আগামী ফসল না উঠা পর্যন্ত দুর্গতদের সরকার থেকে চাল ও নগদ টাকা বিতরন অব্যাহত রাখবে।


০২ জুলাই রবিবার দলের কেন্দ্রীয় ত্রান কমিটির হাকালুকি হাওর তীরের বন্যা কবলিত কুলাউড়া, জুড়ী ও বড়লেখা এলাকা পরিদর্শণ ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

তিনি বিরোধীদলের সমালোচনা করে আরও বলেন, যারা ঢাকায় বসে প্রেস কনফারেন্স করে তারা জনগনের পাশে দাড়ায় না। অথচ নেত্রী শেখ হাসিনাসহ আওয়ামীলীগ যখনই দুর্যোগ আসে তখনই জনগনের পাশে দাড়িয়ে সহানুভুতি জানায়।


হাওর তীরের জয়চন্ডী ইউনিয়নের পুশাইনগর চৌমোহনী চত্ত্বরে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুর পরিচলানায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রিয় ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মৌলভীবাজার জেলা সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি, কেন্দ্রিয় ছাত্রলীগের সম্পাদক এসএম জাকির হোসাইন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রতিনিধি দলের সদস্য ও দলের কেন্দ্রিয় কার্যনির্বাহী সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান ও রেমন্ড আরেং, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, সাবেক এমপি হুসনেরা ওয়াহিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, সাংগঠনিক সম্পাদক মিসবাউর রহমান, তথ্য ও গবেষনা সম্পাদক রাধাপদ দেব সজল, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, কুলাউড়া পৌর মেয়র শফি আলম ইউনুছ, সিলেট বিএমএ’র সভাপতি অধ্যাপক ডা. রুকন উদ্দিন, কেন্দ্রিয় সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত, জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, পৌর আওয়ামী লীগের সভাপতি খুরশেদ মিয়া, সাধারণ সম্পাদক গৌরা পদ দে, জয়চন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মাহবুব প্রমুখ।


অনুষ্ঠানে আওয়ামী লীগসহ সহযোগী সংঘটনের বিভিন্ন ইউনিটিরে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদমেইল২৪.কম/এ জে/এন আই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:৩১ অপরাহ্ণ | রবিবার, ০২ জুলাই ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত