মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

সংসদীয় প্রতিনিধি দলের হয়ে রাষ্ট্রীয় সফরে শ্রীলংঙ্কা যাচ্ছেন সায়রা মহসিন এমপি

শরীফ আহমেদ,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৭ | প্রিন্ট  

সংসদীয় প্রতিনিধি দলের হয়ে রাষ্ট্রীয় সফরে শ্রীলংঙ্কা যাচ্ছেন সায়রা মহসিন এমপি

সংসদীয় প্রতিনিধি দলের সদস্য মনোনিত হয়ে এবার রাষ্ট্রীয় সফরে শ্রীলংঙ্কা যাচ্ছেন মৌলভীবাজার-৩ আসনের বর্তমান সাংসদ সৈয়দা সায়রা মহসিন।

জানা যায়, শ্রীলংকা পার্লামেন্টের আয়োজনে আগামী ৪ ও ৬ অক্টোবর দুই দিন ব্যাপী কনফারেন্স অব দ্যা এসোসিয়েশন অব সার্ক স্পীকার’স এন্ড পার্লামেন্টস অনুষ্ঠানে বাংলাদেশের ১২ সদস্য প্রতিনিধি দলের সাথে সৈয়দা সায়রা মহসিন আগামী (৩ অক্টোবর) মঙ্গলবার শ্রীলংঙ্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। রাষ্ট্রীয় এই সফর শেষে আগামী ৭ অক্টোবর শনিবার দেশে ফেরার কথা রয়েছে।


সংসদীয় প্রতিনিধি দলের হয়ে রাষ্ট্রীয় এই সফরে যাচ্ছেন, বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, হুইপ মোঃ শহীদুজ্জামান সরকার এমপি, মুন্সিগঞ্জ ২ আসনের এমপি বেগম সাগুফতা ইয়াসমিন, বরিশাল-২ আসনের এমপি তালুকদার মোঃ ইউনুস, সিনিয়র সচিব বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় ড. মোহাম্মদ আব্দুর রব হাওলাদার, জাতীয় সংসদ সচিবালয়ের ডেপুটি সার্জেন্ট এ্যাট আর্মস এম সাদরুল আহমেদ খান, জাতীয় সংসদ সচিবালয়ের (আইন শাখা-১) এর উপসচিব মোঃ নাজমুল হক, বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের পরিচালক (গনসংযোগ) মোঃ তারিক মাহমুদ, জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপির ব্যক্তিগত সহকারী কাজী মোঃ মফিজুর রহমান, জাতীয় সংসদ সচিবালয়ের ফটোগ্রাফার আবুল আকতার হোসেন।

এর আগেও ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) এবং জাতিসংঘের যৌত উদ্যোগে হেডকোয়ার্টার নিউইর্য়াকে একটি অনুষ্ঠানে সংসদীয় প্রতিনিধি দলের সদস্য মনোনিত হয়ে অংশ নিয়ে ছিলেন।


সৈয়দা সায়রা মহসিন এমপি মোবাইলে (২৭ সেপ্টেম্বর ) বুধবার দুপুরে রাষ্ট্রীয় এই সফরে যাওয়ার সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য,সায়রা মহসিন এমপি বাংলাদেশের প্রয়াত সমাজ কল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর সহধর্মিণী ও  মৌলভীবাজার-৩ আসনের সাংসদ। এছাড়াও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মন্ত্রিপরিষদ বিভাগ গত বছরের ২৪ নভেম্বর এক প্রজ্ঞাপনমূলে জাতীয় শিল্প উন্নয়ন পরিষদ  পূনঃগঠন করা হয়েছে। কমিটিতে সিলেট বিভাগ থেকে কমিটির একমাত্র সদস্য নির্বাচিত করা হয় সদস্য সৈয়দা সায়রা মহসীনকে। ওই জাতীয় শিল্প উন্নয়ন পরিষদের সভাপতি প্রধানমন্ত্রী, সহ-সভাপতি শিল্প মন্ত্রী, সদস্যঃ অর্থ মন্ত্রী, বাণিজ্য মন্ত্রী, কৃষি মন্ত্রী, বস্ত্র ও পাট মন্ত্রী, পরিবেশ ও বন মন্ত্রণালয় মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রণালয় মন্ত্রী,শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী।


সংবাদমেইল২৪.কম/এআরই/এনআই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:০৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত