মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

শ্রীমঙ্গল উপজেলা আ’লীগের নতুন কমিটি, অর্ধেন্দু কুমার সভাপতি, ইকবাল সম্পাদক

শ্রীমঙ্গল প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  

শ্রীমঙ্গল উপজেলা আ’লীগের নতুন কমিটি, অর্ধেন্দু কুমার সভাপতি, ইকবাল সম্পাদক

শ্রীমঙ্গল ১৪ বছর পর শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে দ্বিতীয় পর্বে সন্ধ্যায় নতুন কমিটির সভাপতি সম্পাদকসহ কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়।

কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব বেভুলকে সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবালকে সম্পাদক মনোনীত করে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে।


(১৩ অক্টোবর) রোববার শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ এমপি এই কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি পদে মো. ইউছুব আলী, এম এ মান্নান, জিল্লুর রহমান চৌধুরী, ইমরান আহমেদ চৌধুরী, স্বপন রায়, ডা. হরিপদ রায়, শমসের খাঁন ও বিজয় বুনার্জি, সহসাধারণ সম্পাদক শুভ্র দেব, আকরাম খাঁন, এনাম আহমদ চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক আবু কাওছার লাভলু, বেলায়েত হোসেন ও ছালিক আহমদ, ধর্মবিষয়ক সম্পাদক শেখ উপরু মিয়া, দপ্তর সম্পাদক ফয়েজ আহমদ এবং সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি, মুক্তিযোদ্ধা আছকির মিয়া, উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব ও আবু শহীদ আব্দুল্লাহ।


কমিটি ঘোষণার পূর্বে মৌলভীবাজার জেলা আওয়মী লীগের সভাপতি নেছার আহমদ এমপি বলেন, সমঝোতার ভিত্তিতে এই কমিটি সর্বসম্মতিক্রমে ঘোষণা করা হলো। দুই এক দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে তিনি জানান।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৭:৫০ অপরাহ্ণ | সোমবার, ১৪ অক্টোবর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত