মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

রিয়াদকে পরিবারের কাছে ফিরিয়ে দিয়ে মানবতা দেখালেন সাংবাদিক শরীফ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | সোমবার, ০৩ সেপ্টেম্বর ২০১৮ | প্রিন্ট  

রিয়াদকে পরিবারের কাছে ফিরিয়ে দিয়ে মানবতা দেখালেন সাংবাদিক শরীফ

রাস্তায় পাওয়া চট্টগ্রামের স্কুল ছাত্র রিয়াদকে তার পরিবারের কাছে তুলে দিলেন দৈনিক সবুজ সিলেট পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি শরীফ আহমেদ।

জানা যায়, সাউথ বাকলিয়া পাবলিক স্কুেেল সপ্তম শ্রেণীতে অধ্যয়নরত রিয়াদের বাড়ী চট্টগ্রামের বাকলিয়া উপজেলার বউ বাজার এলাকায়। সে পরিবারের কাউকে না জানিয়ে বাড়ীতে থেকে ৭দিন আগে বেরিয়ে আসে। প্রথম চার দিন তার এলাকার এক বন্ধুর বাড়ী থাকে, পরে ট্রেন যোগে সিলেট চলে আসে। শুক্রবার দুপুরে সিলেট হযরত শাহ্ জালাল মাজার এলাকায় রিয়াদ সাংবাদিক শরীফ আহমেদকে পেয়ে বলেছে ভাইয়া আমাকে ভাত খাওয়াতে পারবেন,আমার পেটে খুব খিদা লেগেছে।


পরে তার পরিচয় জানতে চাইলে সে বলে বাড়ী থেকে রাগ করে এখানে এসেছে,আর কখনো বাড়ী ফিরে যাবো না। পরে থাকে সিলেট থেকে নিয়ে আসা হয় কুলাউড়ায়। এক পর্যায়ে রিয়াদের কাছ থেকে পাওয়া পরিবারের মোবাইল নাম্বারে যোগাযোগ করলে, তার বাবা মো. মোহছেন আলী ছেলেকে ফিরিয়ে নিতে কুলাউড়ায় আসেন। পরে সোমবার সকাল ১০টায় সাংবাদিক শরীফ আহমেদ তাদেরকে

কুলাউড়ার থানার অফিসার ইনচার্জ মো. শামীম মূসা’র কার্যালয়ে নিয়ে গিয়ে বিষয়টি অবগত করে রিয়াদকে তার বাবার কাছে হস্থান্তর করেন। এসময় কুলাউড়া থানার ওসি তদন্ত সঞ্চয় চক্রবর্তী,কত্যব্যরত ডিউটি অফিসার শামিম উপস্থিত ছিলেন।


থানায় স্কুল ছাত্র রিয়াদের পরিবারের উপস্থিতিতে কুলাউড়া থানার ওসি চট্টগ্রামের বাকালিয়া থানার ওসির সাথে কথা বলে বিষয়টি জানানোর পর রিয়াদসহ তার পরিবারের সদস্যরা চট্টগ্রামের উদ্দেশ্য রওয়ানা দেন।

এদিকে রিয়াদের পিতা ছেলে রিয়াদকে ফিরে পেয়ে কান্নাকন্ঠে বলেন,শরীফ আহমেদ ভাই আমার ছেলেকে রাস্তায় পেয়ে তিনদিন নিজ দায়িত্বে বাসায় হেফাজতে রেখে আমাদেরকে খবর দিয়ে আমার কাছে তুলে দিয়েছেন এই মানবিকতাকে কোন দিন ভুলার নয় বলে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:১৭ অপরাহ্ণ | সোমবার, ০৩ সেপ্টেম্বর ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত