মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

রাজনগর সদর টেংরা কামারচাক ইউনিয়নের বাজেট ঘোষণা

আহমদউর রহমান ইমরান,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ০১ জুন ২০১৮ | প্রিন্ট  

রাজনগর সদর টেংরা কামারচাক ইউনিয়নের বাজেট ঘোষণা

মৌলভীবাজারের রাজনগর উপজেলার ৫নং রাজনগর সদর, ৬নং টেংরা ও ৭নং কামারচাক ইউনিয়ন পরিষদের ২০১৮-১৯ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মে) দুপুরে স্বয় স্বয় ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়।


রাজনগর সদর ইউনিয়ন : ইউনিয়ন পরিষদের হলরুমে চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ ছালেক বাজেট ঘোষণা করেন। বাজেটে সর্ব মোট আয় ৭৪ লাখ ৭ হাজার ২৯৪ টাকা, মোট ব্যয় ৬৭ লাখ ৯০ হাজার ০২০ টাকা এবং উদ্বৃত্ত ধরা হয়েছে ৬ লাখ ১৭ হাজার ২৭৪ টাকা । এ সময় ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয় জন সাধারণ ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

টেংরা ইউনিয়ন: ইউনিয়ন পরিষদের হলরুমে চেয়ারম্যান মো. টিপু খান বাজেট ঘোষণা করেন। বাজেটে সর্ব মোট আয় ১ কোটি ৫ লাখ ৮১ হাজার ৫০০ টাকা, মোট ব্যয় ১ কোটি ৫ লাখ ৭৬ হাজার ৪০০ টাকা এবং উদ্বৃত্ত ধরা হয়েছে ৫ হাজার ১০০ টাকা। বাজেট ঘোষণা অনুষ্ঠানের আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান মো. টিপু খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আছকির খান। ইউপি সদস্য রিপন আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী আক্তার, সাবেক প্রধান শিক্ষক বিজয় কৃষ্ণ ধর, শিক্ষিকা হালিমা বেগম, ব্যবসায়ী দিগন্ত দেব ভাস্কর্য প্রমূখ। এছাড়াও ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয় জন সাধারণ ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


কামারচাক ইউনিয়ন: ইউনিয়ন পরিষদের হলরুমে চেয়ারম্যান নজমুল হক সেলিম বাজেট ঘোষণা করেন। বাজেটে সর্ব মোট আয় ১ কোটি ১৮ লাখ ১৪ হাজার ৭৭৬ টাকা, মোট ব্যয় ১ কোটি ৭ লাখ ৪০ হাজার ৭০৬ টাকা এবং উদ্বৃত্ত ধরা হয়েছে ১০ লাখ ৭৪ হাজার ০৭০ টাকা। ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয় জন সাধারণ ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ২:১৬ অপরাহ্ণ | শুক্রবার, ০১ জুন ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত