মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

রাজনগর থানা পুলিশের এএসআই কারাগারে

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ২৬ জুন ২০১৮ | প্রিন্ট  

রাজনগর থানা পুলিশের এএসআই কারাগারে

মৌলভীবাজারে রাজনগর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবু তাহের (৩২) কে নারী নির্যাতন মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত।

(২৬ জুন) মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জামিন আবেদন করলে ট্রাইব্যুনালের বিচারক বেগম শামীমা আফরোজ তাঁর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।


আবু তাহের নরসিংদী জেলার শিবপুর থানার চাইলতাকান্দি গ্রামের সাদ্দেক ভুঁইয়ার ছেলে। তিনি সর্বশেষ মৌলভীবাজারের রাজনগর থানায় সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন।

মামলা সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজার এলাকার মৃত নুরুল ইসলামের মেয়ে নাছিমা আক্তার ২০১৭ সালের ৩১ জানুয়ারি রাজনগর থানার এএসআই আবু তাহেরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধিত ২০০৩) আইনের ৯ (১) ধারায় মামলা দায়ের করেন। এরপর ট্রাইব্যুনাল মামলাটি আমলে নিয়ে ঐ বছরের ৮ নভেম্বর তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আদেশ দেন। এরপর থেকে এএসআই আবু তাহের পলাতক ছিলেন। সর্বশেষ মঙ্গলবার (২৬ জুন) দুপুরে ট্রাইব্যুনালে উপস্থিত হয়ে আবু তাহের জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।


বাদীপক্ষের আইনজীবী মাসুক মিয়া জানান, এই মামলায় নারী ও শিশু দমন ট্রাইব্যুনাল আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আদেশ দেয়ার পর তিনি দীর্ঘ দিন পলাতক ছিলেন। আজ আদালতে আত্মপক্ষ সমর্পণ করে জামিন আবেদন করলে আমরা যুক্তিতর্ক উপস্থাপন করি। এ সময় আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ জুন ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত