মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

রাজনগরে সুবিদাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের জামা বিতরণ

আহমদউর রহমান ইমরান, রাজনগর (মৌলভীবাজার) থেকে | বুধবার, ১৩ জুন ২০১৮ | প্রিন্ট  

রাজনগরে সুবিদাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের জামা বিতরণ

শিশুদের মধ্যে এ যেন বাঁধ ভাঙা উল্লাস। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, ঈদের নতুন জামা কাপড় এই খুশির মাত্রাকে বাড়িয়ে দেয় বহুগুন। শিশুদের জন্য ঈদের কাপড়ের রয়েছে ভিন্ন মাহাত্ব্য। ঈদের আনন্দের সবচেয়ে বেশি দাবিদার এই শিশুরাই।

কিন্তু আমাদের চারপাশে এমন অনেক শিশু রয়েছে যাদের দৈনন্দিন জীবনের চাহিদাগুলোই থাকে অপূর্ণ। ঈদের রঙ বেরঙের নতুন কাপড়ে তো তাদের কাছে আকাশের চাঁদ পাওয়ার মতই যেন স্বপ্ন। রাজনগরের সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ করলো মৌলভীবাজারের রাজনগর উপজেলার সামাজিক সংগঠন ” মেধা-সংস্কৃতি বিকাশ পরিষদ”। যার যার অবস্থান থেকে আমাদের সবাইকে এগিয়ে আসা উচিৎ এই অবহেলিত ও সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ানোর জন্য। এমনই কিছু সুবিধাবঞ্চিত শিশুদের জীবনে একটু আনন্দের ছোয়া দিতে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবার প্রত্যয়ে স্বেচ্ছায় এই সংগঠন জামা-কাপড বিতরণের আয়োজন করে।


বিতরণ কালে দেখা যায় ঈদের নতুন জামায় যেন স্বপ্ন ডানা মেলে দিলো এই শিশুদের মাঝে। অসহায় শিশু ও সুবিধাবঞ্চিত শিশুদেরদের মাঝে পবিত্র মাহে রমজানের ঈদুল ফিতর উদযাপনের জন্য নতুন জামা-কাপড় পেয়ে এই শিশুরা আজ মহা-খুশি। আমাদের সমাজে অনেক কোটিপতি ও ধর্ণাঢ্য ব্যক্তিরা রয়েছেন নিজেদের পরিবারের জন্য অনেকই কয়েকদফা জামা-কাপড় কিনেছেন ও বিলাসিতা করছেন। তবে একটি বার হলেও কি মনে পড়ছে সুবিধাবঞ্চিত শিশু ও অসহায়দের কথা ? ঈদের খুশি সবার মাঝে ছড়িয়ে যাক সেই কথাকে লালন করে মঙ্গলবার দুপুরে রাজনগরের মেধা-সংস্কৃতি বিকাশ পরিষদ সুবিদাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ করে। মেধা-সংস্কৃতি বিকাশ পরিষদের উদ্যোগে নতুন জামা-কাপর বিতরণে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি অধ্যক্ষ মো. ইকবাল, সাধারণ সম্পাদক আকলু মিয়া চৌধুরী, যুগ্ম সম্পাদক রেদওয়ানুল হক পিপুল, সাংগঠনিক সম্পাদক খছরু মিয়া, প্রচার সম্পাদক আহমদউর রহমান ইমরান, ক্রীড়া সম্পাদক শাহ পাবলু প্রমূখ।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:২৯ অপরাহ্ণ | বুধবার, ১৩ জুন ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত