মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

রাজনগরে ভাইয়ের হাতে ভাই খুন

রাজনগর প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ২৩ মে ২০১৮ | প্রিন্ট  

রাজনগরে ভাইয়ের হাতে ভাই খুন

মৌলভীবাজারের রাজনগর উপজেলার মুন্সিবাজারের নয়াটিলা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে আপন ভাই ভাতিজাদের হামলায় বজরু খান (৫৫) নামে এক ব্যক্তি নিহতের অভিযোগ পাওয়া গেছে। গত ২১ মে সোমবার এই ঘটনা ঘটে। এরপর গতকাল বিকেলে সিলেট হাসপাতালে মারা যান বজরু।

পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত নিহত বজরু খান ও তার বড় ভাই গৌছ খানের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। গত সোমবার সকালে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে গৌছ খানের ছেলে আলম খান ও অপর ভাই ভাতিজারা বজরু খানের উপর হামলা করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকেলে মারা যান তিনি।


এদিকে হামলার ঘটনায় নিহত বজরু খানের ছেলে নেওয়াজ খান বাদী হয়ে সোমবার রাতে রাজনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করা হয়। পুলিশ এ পর্যন্ত এজাহারনামীয় আসামী নিহতের ভাতিজি শেফা বেগম (৩৫) ও ভাগ্নি ফাহিমা খানম তুলিকে গ্রেফতার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজনগর থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:১১ অপরাহ্ণ | বুধবার, ২৩ মে ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত