মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

রাজনগরে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

রাজনগর প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৮ মে ২০১৮ | প্রিন্ট  

রাজনগরে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

মৌলভীবাজারের রাজনগরে মাতৃদুগ্ধ বিকল্প, শিশু খাদ্য, বাণিজ্যিকভাবে প্রস্তÍুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও এর ব্যবহারের সরঞ্জামাদি (বিপণণ নিয়ন্ত্রণ) আইন-২০১৩ ও বিধিমালা-২০১৭ বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ মে) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় ও বাংলাদেশ ব্রেস্টফিডিং ফাউন্ডেশনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্ণালী দাশের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আছকির খান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডলি বেগম, উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী আক্তার,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাখী আহমদ।

বাংলাদেশ ব্রেস্টফিডিং ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় কর্মকর্তা সজীব চৌহান মাতৃদুগ্ধ বিকল্প, শিশু খাদ্য, বাণিজ্যিকভাবে প্রস্তÍুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও এর ব্যবহারের সরঞ্জামাদি (বিপণণ নিয়ন্ত্রণ) আইন-২০১৩ ও বিধিমালা-২০১৭ বিষয়ে প্রেজেন্টেশন করেন। উপজেলা স্ব্যস্থ্য কমপ্লেক্সের হরিপদ দেবের সঞ্চালনায় মুক্তআলোচনায় অংশগ্রহন করেন রাজনগর কলেজের অধ্যক্ষ জিলাল উদ্দীন, মেডিকেল অফিসার সম্পা পাল, রাজনগর প্রেসক্লাবের সহসভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, প্রেসক্লাবের সদস্য আহমদউর রহমান ইমরান, সীন্তিকের জেলা টীমলিডার হুমায়ূন কবির প্রমুখ।


অবহিতকরণ সভায় উপজেলার বিভিন্ন বিভাগের প্রধানগণ ছাড়াও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:০৭ অপরাহ্ণ | সোমবার, ২৮ মে ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত