মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

মৌলভীবাজার স্টুডেন্টস এসোসিয়েশন শাবিপ্রবির কমিটি গঠন

শাবিপ্রবি প্রতিনিধি, সংবাদমেইলঃ | মঙ্গলবার, ২০ মার্চ ২০১৮ | প্রিন্ট  

মৌলভীবাজার স্টুডেন্টস এসোসিয়েশন শাবিপ্রবির কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) সিলেটে অধ্যয়নরত মৌলভীবাজার জেলার ছাত্র- ছাত্রীদের নিয়ে গঠিত হলো মৌলভীবাজার স্টুডেন্টস এসোসিয়েশন, শাবিপ্রবি।

(২০ মার্চ) মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ইউসি ভবনে কমিটি গঠনের লক্ষ্যে এক জরুরী সভা শেষে নতুন কমিটি গঠন করে অনুমোদন দেয়া হয়েছে।


সভায় মেধাবী ছাত্রনেতা হুমায়ুন কবির শাহানকে সভাপতি, অনিরুদ্ধ দেব রায় অমিয়কে সাধারণ সম্পাদক ও আহমেদ ইমতিয়াজ কামালকে সাংগঠনিক সম্পাদক করে ১৫জন ছাত্র ছাত্রী নতুন কমিটি স্থান পেয়েছেন।

নব গঠিত কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন সিনিয়র সহ সভাপতি সুজন খান, সহ সভাপতি কাওসারুল ইসলাম, অশোক কুমার সিংহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জসিম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার লাকী, কোষাধ্যক্ষ মনতোষ দে বাধন, সহকারী কোষাধ্যক্ষ আদিল আহমদ, প্রচার সম্পাদক সৌমিক দত্ত, সহ প্রচার সম্পাদক এমরান উদ্দিন, ছাত্রী বিষয়ক সম্পাদক মেহের নুর ইসলাম ও সহ ছাত্রী বিষয়ক সম্পাদক সৈয়দা হাফছা বেগম প্রমুখ।


উল্লেখ্য, মৌলভীবাজার স্টুডেন্টস এসোসিয়েশন শাবিপ্রবির দায়িত্বে থাকা আহ্বায়ক শিহাব উদ্দীন আহমদ ও সদস্য সচিব মোঃ আব্দুল মোতালিব নতুন কমিটিকে এক বছরের জন্য অনুমোদন দিয়েছেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ মার্চ ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত