মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

বড়লেখায় দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত আটক

বড়লেখা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ১০ মার্চ ২০১৭ | প্রিন্ট  

বড়লেখায় দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত আটক

মৌলভীবাজারের বড়লেখায় ডাকাতির প্রস্তুতকালে জনতার সহায়তায় ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের রতুলীবাজার ও মাধবছড়া রেলওয়ে ব্রিজের কাছ থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি খাসিয়া দাসহ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।শুক্রবার দুপুরে আটককৃত ডাকাতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।


আটককৃতরা হচ্ছেন-উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের খলাগাঁও গ্রামের আব্দুল কালামের ছেলে সাব্বির হোসেন (৩০), নিজবাহাদুরপুর ইউনিয়নের চান্দগ্রামের মৃত ফরমান আলীর ছেলে সেলিম আহমদ (৩২) ও একই ইউনিয়নের মাইজগ্রামের মৃত আব্দুল হাছিবের ছেলে ফয়েজ আহমদ (২২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৯ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সেলিম আহমদকে রতুলীবাজার এলাকায় ঘোরাফেরার সময় স্থানীয়দের সন্দেহ হয়। এসময় স্থানীয় বাজারের লোকজন তাকে আটক করে তার কাছ থেকে একটি খাসিয়া দা উদ্ধার করেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আটককৃত সেলিম আহমদের মোবাইল ফোনের সূত্র ধরে স্থানীয় জনতার সহায়তায় রতুলীবাজার এলাকার মাধবছড়া রেলওয়ে ব্রিজের কাছ থেকে সাব্বির হোসেন ও ফয়েজ আহমদকে আটক করে। এসময় তাদের কাছ থেকে কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে। আটককৃতদের মধ্যে সাব্বির হোসেন ও সেলিম আহমদ জনতার গণধোলাইয়ে গুরুতর আহত হন।


এ ঘটনায় থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) অমিতাভ দাস তালুকদার বাদী হয়ে ৩৯৯/৪০২ ধারায় একটি ডাকাতি প্রস্তুতির মামলা দায়ের করেন। এ ঘটনার খবর পেয়ে শুক্রবার (১০ মার্চ) অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউছুফ দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন।

বড়লেখা থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মেহেদি হাসান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।


সংবাদমেইল২৪.কম/এজেএল/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:৪২ অপরাহ্ণ | শুক্রবার, ১০ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত