মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

ব্রাহ্মণবাজার ইউনিয়ন তালামীযের কাউন্সিল সম্পন্ন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৭ অক্টোবর ২০১৭ | প্রিন্ট  

ব্রাহ্মণবাজার ইউনিয়ন তালামীযের কাউন্সিল সম্পন্ন

ব্রাহ্মণবাজার ইউনিয়ন তালামীযের কাউন্সিল সম্পন্ন হয়েছ। এমদাদুল হককে সভাপতি,ফকরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও মেহেদি হাসান রাহাদকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি  গঠন করা হয়েছে।

৭ ই অক্টোবর শনিবার বিকাল ৩ ঘটিকায় স্থানীয় ব্রাহ্মণবাজার এম এ হাশিম হাফিজিয়া মাদ্রাসায় ইউনিয়ন তালামীযের সাবেক সিনিয়র সহ সভাপতি মোঃ এমদাদুল হকের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মিজুর পরিচালনায় এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাজার ইউনিয়ন আল ইসলাহের সাধারণ সম্পাদক এম এ শহীদ।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা তালামীযের সভাপতি শাহজাহান আলম, সহকারী নির্বাচনী কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা তালামীযের সিনিয়র সহ সভাপতি আশরাফুল ইসলাম আবুল ও সাধারণ সম্পাদক এম আফজাল হোসেন সাজু।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাজার ইউনিয়ন তালামীযের যুগ্ম সম্পাদক মাও শাহিদ খান, সাংগঠনিক সম্পাদক হাফিজ আব্দুস সামাদ, ব্রাহ্মণবাজার ইউনিয়ন তালামীযের সাবেক সভাপতি জুনেদ আহমেদ, কাদিপুর ইউনিয়ন তালামীযের সাধারণ সম্পাদক আশরাফ হুসেন শুভ সহ স্থানীয় আল ইসলাহ তালামীযের নেতৃবৃন্দ।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি হাফিজ আব্দুর রউফ, সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম মিজু,সহ- সাধারণ সম্পাদক রিয়াদুল ইসলাম রিয়াদ ও মিছবাহ উদ্দিন,সহ সাংগঠনিক সম্পাদক নোমান আহমেদ, হাফিজ ফয়ছল আহমেদ ও রেজাউল করিম মিঠু,প্রচার সম্পাদক হাফিজ মিছবাহ উদ্দিন, হাফিজ আবুল কালাম, মাহমুদুর রহমান ও রুহুল আমিন সবুজ,অর্থ সম্পাদক মোঃ আশিদ আলী,অফিস সম্পাদক আব্দুল হাশিম, সুলতান আহমেদ,সবুজ আহমেদ, সাদিকুর রহমান সাদিক,সাঈদ আহমেদ, ও আবিদ হাসান জাহিদ,প্রশিক্ষণ সম্পাদক কাওছার আহমেদ, সহ প্রশিক্ষণ সম্পাদক জবরুল ইসলাম, হাফিজ রাজন আহমেদ, শিমুল খান, ফজলে রাব্বি, সাদেক আহমেদ ও এখলাছুর রহমান,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মিসবাহুজ্জামান ইমন,সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জুনেদ আহমেদ, হাফিজ আব্দুল মতিন ও জুনেদ তালুকদার,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল মতিন রায়হান, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশরাফ হুসাইন রাফি ও মহসিন আহমেদ।


সদস্যবৃন্দ, আমরুজ আলী, রাবেল আহমেদ, সাজিন আহমেদ, আব্দুল মুহিত, আল আমিন, হাফিজ আবুল কালাম, হাফিজ সামিউল ইসলাম, পাপন খান, কামরান আহমেদ, হাফিজ মারজান আহমেদ, তুহিন আহমেদ, আরমান আহমেদ, আবু তালহা, মাছুম আহমেদ, রায়েদ আহমেদ।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৩৭ অপরাহ্ণ | শনিবার, ০৭ অক্টোবর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত