মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

ফেসবুক না চালানোর ঘোষণা ছাত্রদলের সভাপতি-সম্পাদকের

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  

ফেসবুক না চালানোর ঘোষণা ছাত্রদলের সভাপতি-সম্পাদকের

যতদিন দায়িত্বে থাকবেন ততদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করবেন না বলে ঘোষণা দিয়েছেন ছাত্রদলের কেন্দ্রিয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন শ্যামল।

রোববার (২০ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক সংবাদ সম্মেলনে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ ঘোষণা দেন।


তিনি বলেন, আমাদের বর্তমানে কোনো ফেসবুক আইডি নেই। আমি দায়িত্ব নিয়েই বলছি- যতদিন আমরা দায়িত্বে আছি, ততদিন সামাজিক মাধ্যম ফেসবুকে কোনো আইডি খুলব না। সামাজিক মাধ্যমকে এড়িয়ে চলবো। যেহেতু এ বিষয়টার মাধ্যমে অনেক বিভ্রান্তির সৃষ্টি হয়।

শ্যামল বলেন, আমাদের যে ফেসবুক আইডি অতীতে ছিল সেটি একটি দুস্কৃতিকারী মহল আমরা ছাত্রদলের সভাপতি-সেক্রেটারি নির্বাচিত হওয়ার পর হ্যাক করে। তাদের চিহ্নিত করার জন্য সরকারের কাছে জিডি করেছি, আবেদন জানিয়েছি। আপনাদের মাধ্যমে আমরা আবারও সরকারের প্রতি ও সরকারের সংশ্লিষ্ট পুলিশের আইসিটি বিভাগ, সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট ও র‌্যাবের সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট বা এ সেক্টরগুলো যারা দেখে তাদের প্রতি আমরা আহ্বান জানাবো-আমাদের নামে যারা ফেইক আইডি চালাচ্ছে এবং বিভ্রান্তি ছড়াচ্ছে তাদেরকে যেন আইনের আওতায় আনা হয়, তাদের বিরুদ্ধে যেন আইনানুগ ব্যবস্থা নেয়া হয়।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৪:৩২ অপরাহ্ণ | রবিবার, ২০ অক্টোবর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত