মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

প্রেসক্লাব কুলাউড়ার নতুন কার্যকরি কমিটি গঠন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০১৯ | প্রিন্ট  

প্রেসক্লাব কুলাউড়ার নতুন কার্যকরি কমিটি গঠন

প্রেসক্লাব কুলাউড়ার নতুন কমিটি গঠনের লক্ষ্যে এক সাধারণ সভা ৩১ জুলাই রাতে অনুষ্টিত হয়েছে।

প্রেসক্লাব সভাপতি আজিজুল ইসলামের সভাপতিত্বে শুরুতে দ্বি-বার্ষিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ। উক্ত সভায় উপস্থিত প্রেসক্লাবের সদস্যরা মুক্ত আলোচনা অংশ নেন। সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলামকে সভাপতি, দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি চৌধুরী আবু সাঈদ ফুয়াদকে সাধারণ সম্পাদক ও দৈনিক মানব জমিন প্রতিনিধি আলাউদ্দিন কবিরকে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।


কমিটির অন্যান্য সদস্যরা সিনিয়র সহ-ময়নুল হক পবন (দৈনিক নয়া দিগন্ত),সহ সভাপতি প্রভাষক মো. মানজুরুল হক (দৈনিক ইনকিলাব), যুগ্ন সম্পাদক, মোঃ নাজমুল ইসলাম (দৈনিক ভোরের ডাক ও সবুজ সিলেট), সহ সম্পাদক মোঃ তাজুল ইসলাম (দৈনিক খোলা কাগজ), সহ-সাংগঠনিক সম্পাদক জসিম চৌধুরী (দৈনিক মানব কন্ঠ), কোষাধ্যক্ষ সৈয়দ আশফাক তানভীর (দৈনিক সংবাদ প্রতিদিন), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম তনয় (বিভাগীয় সম্পাদক, মানব ঠিকানা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল দেব (ফটো সাংবাদিক মানব ঠিকানা), দপ্তর সম্পাদক শাহ আলম শামীম (দৈনিক কাজির বাজার)।

কমিটির নির্বাহী সদস্যরা হলেন- স্বপন কুমার দেব রতন (স্টাফ রিপোর্টার দৈনিক আমাদের অর্থনীতি ও নতুন সময়), আব্দুল বাছিত বাচ্চু, (নির্বাহী সম্পাদক মানব ঠিকানা), বিশ্বজিত দাস (দৈনিক প্রতিদিনের সংবাদ), মোক্তাদির হোসেন (দৈনিক দিনকাল)।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত