মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ হলেন কুলাউড়ার রাজু

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০১৯ | প্রিন্ট  

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ হলেন কুলাউড়ার রাজু

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ পদে নিয়োগ পেয়েছেন মো. আবু জাফর রাজু। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাজুকে এ পদে চুক্তি ভিত্তিক নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার আলালপুর গ্রামের সাবেক এমপি মরহুম আব্দুল জব্বারের পুত্র এবং কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলামের বড় ভাই।


সদ্য নিয়োগপ্রাপ্ত প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু সকলের দোয়া চেয়ে বলেন- এমন এক সময় আমি এ দায়িত্ব পেলাম যখন সমগ্র জাতি অধীর আগ্রহে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন এবং ২০২১ সালে বাংলাদেশের রজতজয়ন্তী পালনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

তিনি গভীর শ্রদ্ধা ও ভালোবাসার সাথে স্মরণ করেন সর্ব কালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সাথে স্মরণ করেন বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব সহ ১৫ আগস্টের সকল শহীদদের প্রতি।


আলাপ কালে আবু জাফর রাজু তাঁর বাবা সাবেক এমপি মরহুম আব্দুল জব্বার ও আম্মা মরহুমা আয়েশা জব্বারের রুহে আত্মার মাগফেরাত কামনা করেন।

জনপ্রশাসন মন্ত্রনালয়ের ওই আদেশে বলা হয়েছে, অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা তার সন্তুষ্টি সাপেক্ষে (যেটি আগে ঘটে) গ্রেড-৬ ভুক্ত ৩৫৫০০-৬৭০১০ টাকা বেতন স্কেলের সর্বোচ্চ ধাপে ৬৭০১০ টাকা নির্ধারিত বেতনে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো।


উল্লেখ্য, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অনুবিভাগে দু’জন প্রটোকল অফিসার দায়িত্ব পালন করে থাকেন।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:৫২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত