মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

দলীয় কার্যক্রম থেকে বাদ পড়লেন কুলাউড়ার জাপা সভাপতি লুৎফুল হক

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ১৭ এপ্রিল ২০১৮ | প্রিন্ট  

দলীয় কার্যক্রম থেকে বাদ পড়লেন কুলাউড়ার জাপা সভাপতি লুৎফুল হক

ছবি: জাতীয় পার্টির সকল কার্যক্রম থেকে বাদ পড়া লুৎফুল হক

কুলাউড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুল হকের প্রতি আনাস্থা জানিয়ে তাঁকে জাতীয় পার্টির সকল কার্যক্রম থেকে বাদ দেয়ার সিদ্বান্ত নিয়েছে উপজেলা ও পৌর জাতীয় পার্টি।


দক্ষিণ বাজারস্থ সমবায় মার্কেটে উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দের উপস্থিতিতে এক জরুরী সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্বান্ত নেয়া হয়েছে।

সভায় জাতীয় পার্টির সহ সভাপতি মোঃ আজির মিয়ার সভাপতিত্বে ও জাতীয় পার্টির নেতা মোঃ মবশ্বির আলীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি মোঃ খুরশীদ উল্লাহ মাস্টার, জাতীয় পার্টির নেতা হাজীর আলী, আমজদ মিয়া, জায়েদ চৌধুরী, জয়নাল আবেদীন,আপ্তাব উদ্দিন, সোহাগ মিয়া, আহমদ আলী, আব্দুর রকিব, শেখ আশরাফ উদ্দিন হিরো ও হারুনুর রশীদ প্রমূখ।


সভায় নেতৃবৃন্দরা বলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ লুৎফুল হক উপজেলার ১৩ ইউনিয়ন ও পৌর শাখার জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে দলীয় কার্যক্রমের বিষয়ে কোন ধরনের যোগাযোগ না রাখায় দলের সাংগঠনিক কার্যক্রম ব্যহত হচ্ছে। এ জন্য লুৎফুল হকের প্রতি সকল ইউনিটের নেতৃবৃন্দ সভায় অনাস্থা ও জাতীয় পার্টির সকল কার্যক্রম থেকে বাদ দেয়ার প্রস্তাব গৃহীত হয়েছে। পাশাপাশি জাতীয় পার্টির দলীয় কার্যক্রমকে আরো সু-সংগঠিত করতে হলে উপজেলা কমিটি ভেঙ্গে সকল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে নতুন আহবায়ক কমিটি গঠনের জন্য জেলা কমিটির নেতৃবৃন্দদের আনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, জাতীয় পার্টির কুলাউড়া উপজেলা সভাপতি লুৎফুল হক দলীয় নেতাকর্মীদের মতামত না নিয়ে বিগত সময়ে কুলাউড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন করে অল্প ভোট পেয়ে দলের ভাবমুর্তি নষ্ট করে জামানত হারান। পরে ফের উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে প্রতিদ্বন্ধি প্রার্থীর কাছে বিপুল ভোটে পরাজিত হয়ে নেতাকর্মীদের মাঝে অনেকটাই বেকায়দায় রয়েছেন।


সংবাদমেইল২৪.কম/এসএ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:১৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ এপ্রিল ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত