মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির শোক দিবস পালন

জুড়ী প্রতিনিধি ,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ | প্রিন্ট  

জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির  শোক দিবস পালন

মৌলভীবাজারের জুড়ীতে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত শোক র‌্যালীতে অংশগ্রহণ, জাতির জনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, আলোচনা সভা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগীদের পুরস্কার বিতরণ এবং মিলাদ, দোয়া মাহফিল পালন করা হয়।


১৫ আগস্ট দুপুরে জুড়ী ইন্টারন্যাশনাল স্কুলের মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় জুড়ী ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অন্যতম সদস্য সাংবাদিক সাইফুল ইসলাম সুমন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব তাজুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কুলেশ চন্দ্র চন্দ মন্টু, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, কামিনীগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ কমিটির সভাপতি মোঃ কামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক জমশেদুল ইসলাম, পশ্চিমজুড়ী ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি আমজাদ হোসেন, জায়ফরনগর ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি আব্দুল মনাফ প্রমুখ।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৫:৪৯ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত