মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

জুড়ীতে জাকির হোসাইনের উদ্যোগে রাস্তা সংস্কার

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ১১ আগস্ট ২০১৯ | প্রিন্ট  

জুড়ীতে জাকির হোসাইনের উদ্যোগে রাস্তা সংস্কার

মৌলভীবাজারের জুড়ীতে নিজ উদ্যোগে একটি রাস্তার সংস্কার কাজে ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে মাঠে নামলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

স্থানীয় সূত্রে জানা যায়, জুড়ী বাজার হতে লাটিটিলা সীমান্ত রাস্তা প্রশস্তকরনের কাজ হওয়ার কারণে নয়াবাজার পর্যন্ত রাস্তার বেহাল অবস্থায় পরিণত হয়েছে। বিশাল বিশাল গর্ত রাস্তার মধ্যে থাকায় প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা। এই রাস্তা দিয়ে প্রতিদিন যানবাহন চলাচলসহ স্কুল-কলেজ পড়–য়া শিক্ষার্থী ও সাধারণ মানুষ নিয়মিত যাতায়াত করেন। ঈদে বাড়িতে এসে এলাকাবাসীর মুখে এ দূর্ভোগের কথা শুনে ১১ আগস্ট নিজ উদ্যোগে ইট বালুর ব্যবস্থা করে সাময়িক সুবিধার জন্য রাস্তা সংস্কার করে দিলেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।


এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন স্থানীয় গোয়ালবাড়ী ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন লেমন, গোয়ালবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অটল কৃষাণ সিংহ শিবেন, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি হুমায়ন রশীদ রাজী, প্রচার সম্পাদক মো. বেলাল হোসাইন, জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফয়ছল আহমদ, যুবলীগ নেতা ইকবাল আহমদ প্রমুখ।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১০:৫০ অপরাহ্ণ | রবিবার, ১১ আগস্ট ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত