মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা বাবরকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | সোমবার, ০৮ অক্টোবর ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা বাবরকে অব্যাহতি

কুলাউড়া উপজেলার রাউৎগাও ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা রায়হান আলম চৌধুরী বাবরকে বিভিন্ন অনিয়ম দূর্নীতির অভিযোগে সাময়িক অব্যাহতি করা হয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, রাউৎগাঁও ইউনিয়নের উপকারভোগীদের কাছ থেকে তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা রায়হান আলম চৌধুরী বাবর দীর্ঘদিন থেকে জন্মনিবন্ধন,নাগরিক্ত সনদসহ বিভিন্ন প্রয়োজনীয় কাগজ পত্রের অতিরিক্ত ফি আদায় ও অসহায় মানুষের সাথে বিভিন্নভাবে হয়রানী করে আসছিলো। এবং পরিষদের সদস্যদের অজানেÍ বিভিন্ন সময় কৌশলে উত্তরাধীকারী সার্টিফিকেট জালিয়াতি, মোটা অংকের মাধ্যমে অপ্রাপ্ত মেয়েদের বয়স বাড়িয়ে জন্মনিবদ্ধনে কার্ড দিয়ে বাল্য বিবাহের সহযোগীতা করাসহ বিভিন্ন অনিয়ম দূর্নীতির অভিযোগে গত ০৭ অক্টোবর রবিবার ইউনিয়ন পরিষদের মাসিক সভায় সকল সদস্যদের উপস্থিতে সর্বসম্মতিক্রমে রেজ্যুলেশনের মাধ্যমে উদ্যোক্তা বাবরকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে।


অধিকাংশ ইউপি সদস্যরা ক্ষোভ প্রকাশ করে জানান, তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা রায়হান আলম চৌধুরী বাবরের বিরুদ্ধে ওয়ার্ডের নিরীহ জনসাধারণ দীর্ঘদিন থেকে বিভিন্ন হয়রানীর অভিযোগ করে আসছিলো। তার এ অপকর্মে অতিষ্ট হয়ে আমরা পরিষদের পক্ষ থেকে এই সিন্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

রাউৎগাও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন,বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে অবগত করেছে।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৭:২৭ অপরাহ্ণ | সোমবার, ০৮ অক্টোবর ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত