মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়া থানার নতুন ওসি তদন্ত সঞ্জয়

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৫ জুন ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়া থানার নতুন ওসি তদন্ত সঞ্জয়

মৌলভীবাজারের কুলাউড়া থানায় নতুন ওসি (তদন্ত) হিসেবে যোগদান করেছেন সঞ্জয় চক্রবর্তী। তিনি ওসি (তদন্ত) বিনয় ভূষন রায়ের স্থলাবিশিক্ত হলেন।

(২৬ জুন) মঙ্গলবার তিনি কুলাউড়া থানার ওসি (তদন্ত) হিসেবে যোগদান করবেন ।


দায়িত্ব পালন কালে স্থানীয় গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। পাশাপাশি তিনি বলেন সবার সহযোগিতা নিয়ে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যেতে চান।

উল্লেখ্য, সঞ্জয় চক্রবতী ১৯৯৬ সালে আদাঐয় লোকনাথ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি,১৯৯৮ সালে সৈয়দ সঈদ উদ্দিন ডিগ্রী কলেজ থেকে এইচ এস সি পাশ করেন। ২০০৫ সালে সিলেট এমসি কলেজ থেকে বিসিএস অনার্স ও এমএসসি পদার্থ বিজ্ঞান বিভাগ থেকে সফতাল সাথে শিক্ষা জীবন সমাপ্তি করে ২০০৮ সালে বাংলদেশ পুলিশের এসআই পদে কর্মজীবন শুরু করেন। বিভিন্ন সময়ে দক্ষতার সহিত সুনাগঞ্জ,সিলেট জেলা ও সর্বশেষ মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় দায়িত্ব পালনকালে পদোন্নতি পেয়ে ২০১৭ সালের জুন মাসে পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পেয়ে টাঙ্গাইল নৌ পুলিশ সুপারের কার্যালয়ে দায়িত্ব পালন করেন।


সর্বশেষ তিনি মৌলভীবাজার কৌট পুলিশ পরিদর্শকের দায়িত্ব পালন করে আসছিলেন। সেখান থেকে মঙ্গলবার কুলাউড়া থানায় যোগদান করবেন।

সঞ্জয় চক্রবতী হবিগঞ্জ জেলার মাধবপুর থানার আধাঐয় এলাকার স্বর্গীয় অমল চক্রবর্তীর পুত্র । ব্যক্তিগত জীবনেন তিনি বিবাহিত, ১ মেয়ে ও ১ ছেলের জনক।


সংবাদমেইল২৪.কম/এনআই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:৩৩ অপরাহ্ণ | সোমবার, ২৫ জুন ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত