মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল সম্পন্নঃ সভাপতি রেনু ও সম্পাদক কামরুল

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | সোমবার, ১১ নভেম্বর ২০১৯ | প্রিন্ট  

কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল সম্পন্নঃ সভাপতি রেনু ও সম্পাদক কামরুল

কুলাউড়া উপজেলা আওয়ামীরীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।

দিনব্যাপী সম্মেলন শেষে রবিবার রাত সাড়ে ৮টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে কাউন্সিলরদের উপস্থিতিতে নামগুলো ঘোষণা করা হয়েছে।


কাউন্সিলে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুকে সভাপতি ও যুব বিষয়ক সম্পাদক,সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ৫ সদস্যের কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা করেছেন কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ।
কমিটির অন্যান্যরা হলেন,সহ সভাপতি একেএম সফি আহমদ সলমান,সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন,আব্দুল মুক্তাদির তোফায়েল।

এদিকে উক্ত কাউন্সিলে সভাপতি পদে প্রার্থী ছিলেন সাবেক এমপি ও কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সদ্য সাবেক সভাপতি আব্দুল মতিন, সদ্য সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু, সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম. সফি আহমদ সলমান। এবং সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদ্য সাবেক যুব বিষয়ক সম্পাদক আ.স.ম. কামরুল ইসলাম, সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মোক্তাদির তোফায়েল, সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান ফজলু, সদ্য সাবেক সাংগঠনিক মনসুর আহমদ চৌধুরী, সদ্য সাবেক দপ্তর সম্পাদক সিএম জয়নাল আবেদীন, সদ্য সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শফিউল আলম শফি, সদ্য সাবেক ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক গৌরা দে, যুক্তরাজ্য আওয়ামীলীগের তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক কামাল হাসান, আওয়ামীলীগ নেতা বদরুল ইসলাম বদর, সিপার উদ্দিন আহমদ, আলী সাজ্জাদ খান।


কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাবেক কেন্দ্রিয় যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব আজিজুর রহমান, কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রিয় আওয়ামীলীগের সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ, এম.পি, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমদ, কেন্দ্রিয় আওয়ামীলীগের সদস্য অধ্যাপক রফিকুর রহমান, জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব মিছবাহুর রহমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাধাপদ দেব সজল প্রমুখ।

উল্লেখ্য, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের আমৃত্যু সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক এমপি মরহুম আব্দুল জব্বারের সন্তান ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আ.স.ম. কামরুল ইসলাম। আর মরহুম আব্দুল জব্বারের হাত ধরে ১৯৭৩ সালে কুলাউড়া থানা আওয়ামীলীগের সদস্য হোন ভুকশিমইল ইউনিয়নের আলহাজ্জ্ব মদছছির আলীর সন্তান রফিকুল ইসলাম রেনু। ১৯৯২ সালে দলের সাধারণ সম্পাদক থাকাকালীন আব্দুল জব্বারের মৃত্যুর পর দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পান রেনু। সেই থেকে টানা ২৭ বছর বিভিন্ন মেয়াদে দলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন তিনি। দীর্ঘ ৪৬ বছরের রাজনৈতিক জীবনে তিনি কুলাউড়া আওয়ামীলীগের যুব বিষয়ক সম্পাদক, সাংগঠনিক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:৩৭ অপরাহ্ণ | সোমবার, ১১ নভেম্বর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত