মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় সোস্যাল কেয়ার অব নেশনের নতুন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  

কুলাউড়ায় সোস্যাল কেয়ার অব নেশনের নতুন কমিটি গঠন

কুলাউড়ার অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন সোস্যাল কেয়ার অব নেশনের ৭ম মেয়াদে ২০১৯-২০ বর্ষের ১ বছর মেয়াদের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটিতে এপেঃ সোহেল আহমেদকে সভাপতি ও মো: ফয়সল আহমেদকে সাধারণ সম্পাদক এবং মো: জাহিদ হাসান শিবলুকে সাংগঠনিক সম্পাদক করে ৪০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।


নব গঠিত কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন যুগ্ম- সাধারণ সম্পাদক মোঃ মুক্তার আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক খালেদুর রহমান তানজুল, প্রচার সম্পাদক আবির হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক তাহমিদ খান শাওন, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক সুমন আহমেদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ।

শুক্রবার (১১ অক্টোবর) বিকালে পৌর শহরের কুলাউড়া সরকারি কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে কমিটি গঠনের লক্ষ্যে একটি সভা অনুষ্ঠিত হয়।


সভায় সোস্যাল কেয়ার অব নেশনের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি সৈয়দ আনিসুল ইসলামের সভাপতিত্বে এবং সদ্য সাবেক সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ডা: হেমন্ত চন্দ্র পাল, শহিদুল ইসলাম তনয়, একে এম জাবের, প্রথম আলো বন্ধুসভা কুলাউড়া শাখার সভাপতি নাজমুল বারী সোহেল, সংগঠনের সভাপতি সোহেল আহমেদ, সিনিয়র সদস্য সফি আহমেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন আল সালোক।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুমন আহমেদ, সদ্য বিলুপ্ত কমিটির সিনিয়র সদস্য খায়রুল কবির জাফর, সিনিয়র সদস্য সফি আহমেদ, সায়েম আহমেদ, সৈয়দ আজিজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সল আহমেদ,সহ সাংগঠনিক সম্পাদক মুক্তার আহমেদ, সংগঠক তাজুল ইসলাম তুহিন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তাহমিদ খান শাওন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক অলক চন্দ্র পাল, সদস্য আবির হোসেন, সৈয়দ তানিম, আতিক আহমেদ, সুমন আহমেদ, অলিদ আহমেদ।


এছাড়াও কার্যকরী কমিটির সিনিয়র সদস্য হলেন- সাঈদ খান শাওন, আজিজুল ইসলাম উজ্জ্বল, আনিসুল ইসলাম সুজন, জামিল আহমেদ চৌধুরী, খায়রুল কবির জাফর, মোহাইমিনুল ইসলাম মাহিন, সফি আহমেদ, রাফে আবু রাযিন, ওবায়েদুল ইসলাম রাবি, এনায়েত মাহমুদ মাহি, ফজলে রাব্বি চৌধুরী, আবু রোম্মান চৌধুরী, রনি আহমদ, আব্দুস সামাদ চৌধুরী, ছায়েম আহমদ, সৈয়দ আজিজুল ইসলাম, আশিকুল ইসলাম বাবু, আমিন জাহান, শফিকুল ইসলাম আরিফ, নাঈদ খান নয়ন, আব্দুল মুনিম সাজেদ, নাহিদ আহমদ, এবং সালাউদ্দীন আল সালোক, মেহেদি হাসান, মাজহারুল ইসলাম খান টিপু।

সদস্যরা হলেন, নাহিম খান, সৈয়দ সামসুল ইসলাম, সাঈদ আহমদ, অলিদ আহমেদ, মাছুম, সাজু।

সভা শেষে নব গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে আগামী এক বছরের জন্য সংগঠনের সকল দায়িত্ব অর্পণ করা হয়।

উল্লেখ্য, কুলাউড়ায় সোস্যাল কেয়ার অব নেশন প্রতিষ্টার পর থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রমে বিশেষ ভূমিকা রেখে সামাজিক সংগঠন হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আর সংগঠনটিতে বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীরা নেতৃত্ব দিয়ে যাচ্ছে।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:৩৩ অপরাহ্ণ | শনিবার, ১২ অক্টোবর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত