মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় সামার বার্লি ক্রিকেট লীগের ফাইনাল ও পুরস্কার বিতরণ

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৭ এপ্রিল ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়ায় সামার বার্লি ক্রিকেট লীগের ফাইনাল ও পুরস্কার বিতরণ

কুলাউড়ায় বিপুল সংখ্যক ক্রিকেট প্রেমি ও স্থানীয় দর্শকের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে সামার বার্লি প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০১৮ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

(৭ এপ্রিল) শনিবার দুপুরে কুলাউড়া রেলওয়ে স্টেশন সংলগ্ন মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সিলেটের সভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য অধ্যাপক ডা. রুকন উদ্দিন আহমদ।


স্থানীয় জয়পাশা ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মুহিবুর আলম মুহিত ও রবিউল সানি মামুনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক হোসেন মনসুর আহমদ,উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মতলিব।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আবুল বাশার, ক্রীড়া সংগঠক বেলায়েত হোসেন লাভলু, তথ্য প্রযুক্তিলীগের জেলা কমিটির সহ-সভাপতি তারেক মাসুদ প্রমূখ। এছাড়াও স্থানীয় গন্যমাণ্যরা উপস্থিত থেকে সমাপনী খেলা উপভোগ করেন।


উল্লেখ, জয়পাশা ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে সামার বার্লি প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল খেলায় জুনেদ ওয়ারিয়র্স ক্রিকেট টিম ২৬ রানে রেড লায়নসকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরে প্রধান অতিথি উপস্থিত সকল অতিথিদের সঙ্গে নিয়ে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:৩৪ অপরাহ্ণ | শনিবার, ০৭ এপ্রিল ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত