শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় সাবেক এমপি এএনএম ইউসুফের ১০ম মৃত্যু বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  

কুলাউড়ায় সাবেক এমপি এএনএম ইউসুফের ১০ম মৃত্যু বার্ষিকী পালন

বাংলাদেশ মুসলিমলীগের সাবেক সভাপতি ও মৌলভীবাজার-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব এ,এন,এম ইউসুফের ১০ম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

(২২ অক্টোবর) মঙ্গলবার কুলাউড়ায় ব্রাহ্মনবাজার এমএ গণী শিশু সদন এবং জুনিয়র স্কুল প্রাঙ্গনে স্বরনসভা, ফাতেহা পাঠ,কোরআন খতম,পুস্পস্তবক অর্পন,দোয়া মাহফিল ও শিরনী বিতরনের মাধ্যমে মৃত্যু বার্ষিকী কর্মসুচি পালন করা হয়।


কুলাউড়া উপজেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোঃ খুরশীদ উল্ল্যা মাষ্টারের সভাপতিত্বে ও আবুল হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক এমপি নওয়াব আলী আব্বাস খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া সরকারী ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নান,সহঃ অধ্যাপক একেএম শাহ জালাল,ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন,কুলাউড়া উপজেলা বিএনপি সহ-সভাপতি রেদওয়ান খাঁন,মোঃ রফিক আহমদ,সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল,যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন ভূঁইয়া,সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান প্রিন্স,আব্দুস সালাম,সহ-সাংগঠনিক দেলোয়ার হোসেন,পৌর বিএনপি সম্পাদক মুজিবুল আলম সুহেল,সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাচ্চু, এম এ গণি আর্দশ কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল শাহ আলম সরকার,কুলাউড়া উপজেলা জামায়াত নেতা রাজানুর রহিম ইফতেখার,উপজেলা বিএনপি নেতা শেখ মো. শহিদুল ইসলাম,সাইফুল ইসলাম,কামরুল ইসলাম পাখি ও মীর মহিউদ্দিন আকবর প্রমুখ।


সভায় পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন ইউসুফ ফাউন্ডেশনের চেয়ারপার্সন মরহুমের স্ত্রী আলহাজ¦ লুৎফুন্নাহার ও জৈষ্ঠ পুত্র সাবেক চেয়ারম্যান এড.এএন এম খালেদ লাকী ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের যুগ্ম-আহবায়ক মৌলভীবাজার জেলা বিএনপি সহ-সভাপতি এড.এএনএম আবেদ রাজাসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:১৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত