মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় শুরু হয়েছে আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ২৮ মার্চ ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়ায় শুরু হয়েছে আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা

“সত্য যুক্তির মুখরতায় শুদ্ধ প্রাণ ” স্লোগানকে সামনে রেখে কুলাউড়া উপজেলা’র সামাজিক সংগঠন প্লাটুন টুয়েলভ ও ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতি’র যৌথ আয়োজনে তৃতীয় কুলাউড়া উপজেলা আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা – ২০১৮ উদ্ধোধন হয়েছে।

২৭ মার্চ (মঙ্গলবার) নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে বিপুল উৎসাহ ও উদ্দীপনা’র মধ্য দিয়ে আন্তঃস্কুল বির্তকের উদ্ধোধনী আয়োজন অনুষ্ঠিত হয়।


প্লাটুন টুয়েলভের সভাপতি রুবেল আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ছায়েম আহমেদের সঞ্চালনায় বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মো: গোলাম রাব্বি। প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আমির হোসেন এবং প্লাটুন টুয়েলভ এর উপদেষ্টা ডা: হেমন্ত চন্দ্র পাল।।

উদ্বোধনী দিনে চারটি বিদ্যালয় পরস্পর পরস্পরের মোকাবেলা করে।এদের মধ্যে নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় এবং মহতোছিল আলী উচ্চ বিদ্যালয় জয়লাভ করে।।


উল্লেখ্য, অন্যান্য সামাজিক ও শিক্ষামূলক কার্যক্রমের পাশাপাশি ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে আসছে কুলাউড়ার জনপ্রিয় সামাজিক সংগঠন প্লাটুন টুয়েলভ। বিতর্কে উপজেলার ২৪ টি মাধ্যমিক বিদ্যালয় অংশগ্রহণ করেছে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:৩৭ অপরাহ্ণ | বুধবার, ২৮ মার্চ ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত