মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় বিএনপির একাংশের পক্ষে ত্রাণ বিতরণ করলেন মীর্জা আব্বাস

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ২৮ আগস্ট ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ায় বিএনপির একাংশের পক্ষে ত্রাণ বিতরণ করলেন মীর্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী  মীর্জা আব্বাস  ২৭ আগষ্ট রোববার বিকাল কুলাউড়ায়  বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে আয়োজিত বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

তার সফর সঙ্গী ছিলেন বিএনপির চেয়ারপাসনের কেন্দ্রীয় উপদেষ্টা কাউন্সিলের সদস্য আব্দুল খায়ের ভূঁইয়া, কেন্দ্রীয় বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হাসান জীবন, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি এড. আবেদ রাজা, জেলা বিএনপির সহ- সভাপতি নাসির উদ্দিন আহমেদ মিঠুসহ মৌলভীবাজার জেলা বিএনপির নেতৃবৃন্দ।


গাড়ী বহর নিয়ে ব্রাহ্মণবাজার মিশনে পৌছিলে এড. আবেদ রাজার নেতৃত্বে কুলাউড়া উপজেলা, পৌর  এবং ১৩টি ইউনিয়নের কয়েক শত নেতৃবৃন্দ তাদের ফুলেল তোড়া দিয়ে স্বাগত জানান।  কুলাউড়া উপজেলা ও পৌর শ্রমিক দলের পক্ষ থেকে ফুলের অভ্যর্থনা জানানো হয়।

কুলাউড়া উপজেলা বিএনপির একাংশের সভাপতি ও সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুল আলম সোহেলের পরিচালনায়  প্রধান অতিথি মীর্জা আব্বাস বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রি বিতরণ করেন।


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ মজিদ, প্রবীন বিএনপি নেতা আশরাফ আলী চৌধুরী, ভুকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান বিএনপি নেতা আজিজুর রহমান মনির, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক শেখ মো. শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক ময়নুল হক বকুল, উপজেলা শ্রমিক দলের সভাপতি ও জেলা শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সিরাজ উদ্দিন বলু, উপজেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, পৌর বিএনপির নেতা আব্দুর রহমান নিয়াজী, পৌর যুব দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ফয়জুর রহমান গোলাপ,  বদরুল হোসেন খান, রুমেল খান, মিজানুর রহমান, মশাইদ আলী, এড. আব্দুস সালাম, প্রভাষক সামছুল ইসলাম আলম ও মোহাম্মদ আলী শামীম, শামীম আহমদ,  মুসা আহমদ সুয়েট, তানজীল হাসান খাঁন, সাইফুর রহমান সাইফুল ও  আতিকুল ইসলাম এবং ১৩ ইউনিয়ন বিএনপির সভাপতি সম্পাদক, পৌর ও ওয়ার্ড বিএনপির সভাপতি সম্পাদকসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

সংবাদমেইল/এনআই


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:৫৬ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ আগস্ট ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত