মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় বখাটেদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  

কুলাউড়ায় বখাটেদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

কুলাউড়ায় ইভটিজিংয়ের প্রতিবাদকারী চাচা ও ভাতিজার উপর হামলার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবিতে মানববন্ধনের আয়োজন করেছে স্থানীয় মিনারমহল ঐক্য পরিষদ।

(২৯ সেপ্টেম্বর) রবিবার সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মিনারমহল গ্রামে শাহজালাল উচ্চ বিদ্যালয় ও একিদত্তপুর সরকারি প্রাথমিক স্কুল সংলগ্ন সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।


শাহজালাল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মিরজান আলী ও সংগঠক জুবের হাসান জেবুলের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক হোসেন মনসুর, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আবু সুফিয়ান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা সুরমান আহমদ, শাহজালাল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সৈয়দ তাহির আলী, সাবেক সদস্য মাহমুদুল ইসলাম দানা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল, সমাজসেবক রেজাউল করিম, কুলাউড়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকারিয়া আল জেবু, ছাত্রলীগ নেতা রিপন বখশ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল, কুলাউড়া ব্যবসায় কল্যাণ সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল বারী সোহেল,লাল সবুজ উন্নয়ন সংঘ কুলাউড়া শাখার উপদেষ্টা শরীফ আহমদ, ব্যবসায়ী আব্দুল মুনিম চৌধুরী, কয়েছ আহমদ, রিমন আহমদ, জাহাঙ্গীর আলম, ইকবাল হোসেন সুমন, কুলাউড়া মুক্ত স্কাউটের সভাপতি মোর্শেদ আলম ও সাধারণ সম্পাদক মো. সামসু উদ্দিন বাবুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ ও সচেতন নাগরিকবৃন্দ।


মানববন্ধনে বক্তারা বলেন, “বেলাল হোসেন রানা ও জয়নাল আবেদিন রনি প্রতিদিনই শাহজালাল উচ্চ বিদ্যালয় ও একিদত্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়ে শিক্ষার্থীদের উত্যক্ত করে আসছে। এতে বিদ্যালয়ের ছাত্রী ও তাদের অভিভাবকরা চরম আতংকে থাকেন। এর প্রতিবাদ করায় রানা ও রনি আকমল হোসেন রুমেলকে ব্রিজ থেকে মারধর করে ফেলে দেয়।
এ সময় তার ভাতিজা রাহাত হোসেন রাজ এগিয়ে এলে তাকেও মারধর করে। পরে পুলিশ একজনকে আটক করলেও আরেক জনকে আটক করতে পারেনি। অবিলম্বে ওই বখাটেকে আটক এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে।”

উপজেলার সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপ এবং লাল সবুজ উন্নয়ন সংঘ কুলাউড়া একাত্মতা পোষণ করে মানববন্ধনে অংশগ্রহণ করে।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৩৯ অপরাহ্ণ | রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত