মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন চেয়ারম্যান মমদুদ হোসেন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৯ নভেম্বর ২০১৯ | প্রিন্ট  

কুলাউড়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন চেয়ারম্যান মমদুদ হোসেন

কুলাউড়ায় প্রকাশিত সংবাদের ভিন্নমত জানালেন কুলাউড়া আওয়ামীলীগ নেতা ব্রাম্মণবাজার ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন ।

(০৯নভেম্বর) শনিবার সকাল ১১ টায় স্থানীয় একটি হোটেলে কুলাউড়ার কর্মরত প্রিন্ট,ইলেক্ট্রনিক ও অনলাইন গনমাধ্যম কর্মীদের উপস্থিতিতে এক মতবিনিময় সভায় তার বিরুদ্ধে সাম্প্রতি কয়েকটি অনলাইন নিউজ পোটাল ও ১টি প্রিন্ট পত্রিকায় জামাত শিবিরের সাথে পুর্বে সম্পৃক্ত ছিলেন বলে যে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে এর প্রতিবাদ জানিয়েছেন তিনি ।


মতবিনিময়কালে তিনি লিখিত বক্তব্যের মাধ্যমে গনমাধ্যম কর্মীদের জানান,কুলাউড়া ডিগ্রি কলেজে ছাত্র থাকাকালীন সময় থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। কুলাউড়া কলেজে ১৯৮৭ সালে ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের তোফায়েল-মতিন পরিষদের পক্ষে কর্মী হিসাবে কাজ করেন। ১৯৯৭ সালে ব্রাহ্মন বাজার ইউপি আ’লীগের কাউন্সিলে প্রথমবারের মতো সদস্য মনোনীত হন।

২০০৪ সালে ব্রাহ্মণবাজার ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও ২০১৭ সালে ব্রাহ্মণবাজার ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ মিয়া অসুস্থ হয়ে পড়লে উনার মৌখিক নির্দেশে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।


পরে ২০১৬ সালের ২৩ এপ্রিল নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করে ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। শুধুমাত্র সম্মেলনকে কেন্দ্র করে আমি যাতে উপজেলা আওয়ামীলীগের কোনো পদে যাতে না আসতে পারি সেই লক্ষ নিয়ে কুচক্রি মহল বিভিন্ন অনলাইন নিউজ পোটাল ও প্রিন্ট মিডিয়ায় ভূল তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করেছে বলে জানান। মতবিনিময় সভায় মমদুদ হোসেনের সাথে ছিলেন ব্রাম্মনবাজার ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মুহিত খান ,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল আলী,সহসভাপতি আব্দুল কাইয়ুম মধু মিয়া,উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নাহিদ হোসেন,ব্রাহ্মন বাজার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজাজুর রহমান চৌধুরী পারভেজ,যুগ্ম সম্পাদক ইসলাম উদ্দিন ও সেচ্ছাসেবকলীগ নেতা শিপন বিশ্বাস প্রমুখ।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৬:৫০ অপরাহ্ণ | শনিবার, ০৯ নভেম্বর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত