মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় নাট্যাচার্য সেলিম আল দীন’র জন্ম বার্ষিকীতে চিত্রাংকন প্রতিযোগীতা সম্পন্ন

স্টাফ রিপোর্টার, সংবাদমেইল: | শনিবার, ০৪ আগস্ট ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়ায় নাট্যাচার্য সেলিম আল দীন’র জন্ম বার্ষিকীতে চিত্রাংকন প্রতিযোগীতা সম্পন্ন

নাট্যাচার্য সেলিম আল দীন’র জন্ম বার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় কুলাউড়ায় চিত্রাংকন প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে।
৩আগষ্ট শুক্রবার চারুহাট চিত্রাংকন একাডেমির আয়োজনে উপজেলা পর্যায়ে পৌর শহরের আনন্দ বিদ্যাপীঠ স্কুলে এ চিত্রাংকন প্রতিযোগীতা, পুরস্কার ও সনদ প্রদাণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
এতে মোট চারটি বিভাগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু শ্রেণি থেকে দশম শ্রেণির শতাদিক শিক্ষার্থী অংশ গ্রহণ করে। ক বিভাগে ১ম হয়েছে আনন্দ বিদ্যাপীঠের অনিন্দিতা পাল দিপসা, ২য় হয়েছে অংকুর কিন্ডার গার্টেনের আলী আছা রাহী ও ৩য় হয়েছে লিটল স্টার একাডেমির সাফওয়ান আহমদ। খ বিভাগে ১ম হয়েছে রাবেয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মো. আবিদুর রহমান, ২য় হয়েছে আনন্দ বিদ্যাপীঠের মারিয়া হোসাইন মাইশা ও ৩য় হয়েছে বিএএফ শাহীন স্কুলের অর্ণব দেব। গ বিভাগে প্রথম হয়েছে নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের সৈয়দ আঈদ বিন নাসির, ২য় হয়েছে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যারয়ের মনিষা দেব রায় ও ৩য় হয়েছে সী-বার্ড কিন্ডার গার্টেনের পারমিতা চৌধুরী মৌ। ঘ বিভাগে নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের প্রভা ও কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের তগা চক্রবর্তী বিজয়ী হয়েছে।
জাতীয় পর্যায়ে গ্রাম থিয়েটার ও ভোরের আলো সংগঠনের আয়োজনে ওই সারা বাংলাদেশের প্রায় প্রত্যোকটি উপজেলায় এ চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগীতা শেষে বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদ তোলে দেন ডা: হেমন্ত পাল, আবিদ ফার্মেসির শেলুর রহমান, আনন্দ বিদ্যাপীঠের উপাধ্যক্ষ সুজিত দেব, ইমন চৌধুরী, চারুহাট চিত্রাংকন একাডেমির পরিচালক জিয়াউল হক জিয়া, সী-বার্ড কিন্ডার গার্টেনের শিক্ষিকা নাজমুন নাহার নিশি, মোফাজ্জল হোসেন লিটন, আবুরুম্মান চৌধুরী, দাইয়ান আহমদ প্রমূখ।
উল্লেখ্য, উপজেলায় বিজয়ী ১ম ও ২য় স্থান অর্জনকারী প্রতিযোগী আগামী ১০ আগষ্ট ২০১৮, শুক্রবার জেলা পর্যায়ে অংশ গ্রহনের জন্য কাশিনাথ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজে উপস্থিত গহতে হবে।

 


সংবাদমেইল/জেএইচজে

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৫:২৪ অপরাহ্ণ | শনিবার, ০৪ আগস্ট ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত