মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় দূর্গা পূজার সকল প্রস্তুতি সম্পন্ন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  

কুলাউড়ায় দূর্গা পূজার সকল প্রস্তুতি সম্পন্ন

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দূর্গা পূজার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কুলাউড়ায় এবার মোট ২১৭ টি মন্ডপে দূর্গা পূজা অনুষ্টিত হবে। এর মধ্যে ১৯৩ টি সার্বজনীন ও ২৪ টি ব্যাক্তিগত মন্ডপ রয়েছে।

কুলাউড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু ও সাধারণ সম্পাদক নির্মাল্য মিত্র সুমন জানান, সকল পূজা মন্ডপের প্রতিমা তৈরির সকল কাজ শেষ হয়েছে। সব কিছু প্রস্তুত রয়েছে। শুক্রবার থেকে বেল ষষ্টির মাধ্যমে পূজা উৎসব শুরু হবে।


অতিরিক্ত পুলিশ সুপার ( কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় এ উৎসব ঘিরে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। ইতি মধ্যে কুলাউড়া পুলিশ মোটর সাইকেল বিভিন্ন মন্ডপে মহড়া দিচ্ছে। যাতে কোন অসাম্প্রদায়ীক অপৃতিকর কোন ঘটনা না ঘটে সে জন্য পুলিশের পাশাপাশি র‌্যাবও টহল দিবে।

এদিকে দূর্গা পূজা উপলক্ষে কুলাউড়া পূজা উদযাপন পরিষদের উদ্যোগে এক মতবিনিময় সভা  ৩ অক্টোবর দুপুরে পৌরসভা মিলানায়তনে অনুষ্টিত হয়। সংগঠনের সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নির্মাল্য মিত্র সুমনের পরিচালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান,বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী,পৌরসভার মেয়র শফি আলম ইউনুছ,অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউসার দস্তগীর,কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান সহ জেলা, উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন নেতৃবৃন্দ।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৫:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত