মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ১৮ এপ্রিল ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের পশ্চিম জালালাবাদ এলাকার সাত নম্বর মিনাবাজার  থেকে ৫লক্ষ টাকার গাঁজাসহ সোহেল মিয়া নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আটক সোহেল উপজেলার  ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মহরম মিয়ার ছেলে। মঙ্গলবার ১৮ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের যৌথ অভিযানে মাদকসহ সোহেলকে আটক করা হয়।


র‌্যাব ও স্থানীয় সুত্রে জানা যায়, সকালে র‌্যাব গোপনসুত্রে খবর পেয়ে মিনাবাজারের মছদ্দর মার্কেটের একটি সিএনজি অটোরিক্সার গ্যারেজে অভিযান চালায়। এসময় র‌্যাব সোহেলকে আটক করলেও পালিয়ে যায় তার সহযোগীরা।

ওই গ্যারেজ থেকে কসটেপে মোড়ানো ৫০ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব। যার আনুমানিক বাজার মূল্য ৫ লাখ টাকা।  ওই বাজারে সোহেল ও জুয়েলসহ কয়েকজন মাদক ব্যবসার সাথে জড়িত।


মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ের পরিদর্শক অমল কুমার সেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের যৌথ অভিযানে সকালে মিনাবাজারের একটি সিএনজি অটোরিক্সার গ্যারেজ থেকে কসটেপে মোড়ানো ৫০টি প্যাকেটি এই বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫ লাখ টাকা। উদ্ধারকৃত গাঁজা হস্তান্তর এবং এ বিষয়ে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

র‌্যাব-৯ এর সহকারী পরিচালক জে.এম. ইমরান বিষয়টি নিশ্চিত করে জানান, সুহেল কে আটক করা হয়েছে এবং এই অপকর্মের সাথে জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্ঠা চলছে।


সংবাদমেইল২৪.কম/এইচ জেড/এন আই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৮ এপ্রিল ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত