মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কুলাউড়ার শিক্ষক রনজিৎ চক্রবর্তী আর নেই

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট  

কুলাউড়ার শিক্ষক রনজিৎ চক্রবর্তী আর নেই

কুলাউড়ার জয়চন্ডী ইউনিয়নের উত্তর কুলাউড়া গ্রামের বাসিন্দা রতিশ চক্রবর্তী ও গৃহিণী শান্তি লতা চক্রবর্তীর পুত্র উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের শাহজালাল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রনজিৎ চক্রবর্তী আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি গত ১৯ ফেব্রুয়ারি রবিবার রাত ৪টায় সিলেট আইসি ক্লিনিকে হৃদ যন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাসস ত্যাগ করেন।

তার মৃত্যুতে নিজ গ্রাম উত্তর কুলাউড়া ও  শাহজালাল উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক, প্রাক্তণ ও বর্তমান সকল ছাত্র-ছাত্রীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। পরে ওইদিন তার আবাসস্থল উত্তর কুলাউড়া গ্রামে অন্তুষ্টিক্রিয়া সম্পন্ন হয়। মৃত্যু অবধি তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


উল্লেখ্য, আগামী ৯ মার্চ বৃহস্পতিবার রনজিৎ চক্রবর্তী স্মরণে শাহজালাল উচ্চ বিদ্যালয় ও স্কুলের  প্রাক্তণ ছাত্রদের উদ্যোগে এক শোকসভার আয়োজন করা হয়েছে। উক্ত শোকসভায় স্কুলের প্রাক্তণ ও বর্তমান ছাত্র-ছাত্রীদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

শোক প্রকাশঃ রনজিৎ চক্রবর্তীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, শাহজালাল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মোঃ মিরজান আলী, প্রধান শিক্ষক মোঃ কবির আহমদ, ম্যানেজিং কমিটির সদস্য সৈয়দ তাহির আলী আজমল, ইয়াকুব আলী,নাসির আহমদ মজুমদার,মোঃ ছমেদ আলী, পারুল বেগম, স্কুলের সকল শিক্ষক/শিক্ষিকা, প্রাক্তণ ও বর্তমান ছাত্র/ছাত্রীবৃন্দ।


সংবাদমেইল২৪.কম/এজেএল/এনএস

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৪:১৭ অপরাহ্ণ | রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত