মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কাতারে সড়ক দূর্ঘটনায় নিহত কুলাউড়ার মাসুকের জানাজা মঙ্গলবার

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ১১ জুন ২০১৮ | প্রিন্ট  

কাতারে সড়ক দূর্ঘটনায় নিহত কুলাউড়ার মাসুকের জানাজা মঙ্গলবার

কাতারে সড়ক দূর্ঘটনায় নিহত প্রবাসী মাসুক আহমদ (৫২)-এর মরদেহ বাংলাদেশ এয়ারলাইন্স যোগে মঙ্গলবার (১২ জুন) বাংলাদেশ সময় সকাল ৭টার দিকে সিলেট বিমানবন্দরে এসে পৌছাবে। নিহত মাসুক আহমদের পরিবারের সদস্যরা এ তথ্য নিশ্চিত করেছেন। মাসুক আহমদ কুলাউড়া উপজেলার ভূকশীমইল ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আব্দুছ সোবহানের পুত্র। তিনি তিন মেয়ে ও এক ছেলে সন্তানের জনক।

এদিকে আগামীকাল মঙ্গলবার (১২) জুন বেলা ২টা ৩০মিনিটের দিকে কলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের মুক্তাজিপুর গ্রামের নবীগঞ্জ বাজারে তাঁর জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।


উল্লেখ্য, গত ১৮ মে শুক্রবার বিকেলে কাতারের ছায়লিয়া শহরে মাসুক আহমদ গাড়ি পার্কিং করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ভ্যান ট্রাক) তাঁর গাড়িটিতে সজোরে ধাক্কা দেয়। এতে মাসুক আহমদের গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। গাড়িতে থাকা মারাত্মক আহত মাসুক আহমদকে স্থানীয় হামাদ জেনারেল হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়। এক সপ্তাহ পর গত ২৬ মে শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় সেখানে তাঁর মৃত্যু হয়।

মরদেহ দেশে আসার বিষয়ে নিশ্চিত করে মাসুক আহমদের বোন শাহ সৈয়দ রাশিদ আলী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য হাসিনা বেগম তাঁর মরদেহ দেশে আসার বিষয়ে বলেন, মঙ্গলবার (১২ জুন) সকালে একটি বিমানে করে সিলেট বিমানবন্দরে এসে পৌছাবে। বেলা আড়াইটায় জানাজা অনুষ্ঠিত হবে।


কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার মাসুক আহমদের মৃত্যু


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:২৯ অপরাহ্ণ | সোমবার, ১১ জুন ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত