মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের নগদ অর্থ প্রদান

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ১৪ সেপ্টেম্বর ২০১৮ | প্রিন্ট  

কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের নগদ অর্থ প্রদান

কুলাউড়ায় কাতারস্থ কুলাউড়া ওয়েল ফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে কিডনী রোগে আক্রান্ত সুফিয়ান আহমদকে নগদ অর্থ প্রদাণ ও মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসায় অনুদান ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে শহরের উত্তরবাজার বিছরাকান্দি প্রাঙ্গণে কিডনী রোগে আক্রান্ত সুফিয়ান আহমদকে ১৫হাজার টাকা তার স্বজনের হাতে তুলে দেয়া ও মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসায় ৫০হাজার টাকা অনুদান ঘোষণা করা হয়েছে।


এতে উপস্থিত ছিলেন কাতারস্থ কুলাউড়া ওয়েল ফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি,জনপ্রিয় অনলাইন গণমাধ্যম সংবাদমেইলের পরিচালক মোঃ হারুন উর রশীদ আয়ুব,সাবেক কাউন্সিলর ও মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার সাধারণ সম্পাদক মতিউর রহমান মতই, সাবেক সহ সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক আহমেদ জাহেদ, যুগ্ম সম্পাদক মো. রফিকুল ইসলাম মামুন, সাংগঠনিক সম্পাদক রুবেজ আহমদ রুবেল, স্থায়ী কমিটির সদস্য সাংবাদিক এম এ সালাম, মানবাধিকার সংগঠন উপজেলা শাখার সাধারণ সম্পাদক আহবাব হোসেন রাসেল, প্রভাষক গোলাপ আহমদ, মোস্তাক আহমদ, মুজিবুর রহমান, মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার সহ সভাপতি বেলায়েত হোসন লাল, মাদ্রাসা নির্মাণ কমিটির সদস্য সচিব ইকবাল আহমদ সুমন, সদস্য এসডি রুবেল, রিয়াজ আহমদ, হাসান আহমদ, আব্দুল ওয়াহিদ, মুর্শেদ আহমদ, আব্দুল গফুর, আবু তাহের, মাদ্রাসার ভূমিদাতা মাওলানা কামরুল ইসলামসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৯:১৬ অপরাহ্ণ | শুক্রবার, ১৪ সেপ্টেম্বর ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত