মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ২৮ জুন ২০১৮ | প্রিন্ট  

কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

কুলাউড়া পৌরসভা, শরীফপুর ইউনিয়ন ও সদর ইউনিয়নের অসহায় ও দুস্থ মানুষের মাঝে ডেউটিন ও নগদ অর্থ বিতরণ করেছে কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন।

বৃহস্পতিবার (২৮ জুন) পৌর শহরের সাপ্তাাহিক সীমান্তের ডাক কার্যালয়ের সম্মুখে কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এর অর্থায়নে এই ডেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।


এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের কাতারের সিনিয়র উপদেষ্ঠা আলহাজ্ব আব্দুল আল মামুন রেনু,কুলাউড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাজী মিরজান আলী, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম মছব্বির আলী, সাংবাদিক সমিতির সহ-সভাপতি মোঃ তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন কাতারের সাবেক সহ-সভাপতি জয়নাল আহমদ, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মামুন, এহসানুল মাহমুদ নাজিম, কুলাউড়া সাংবাদিক সমিতির নির্বাহী সদস্য শাকির আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুমন আহমদ, কুলাউড়া রিপোর্টার্স ইউনিটের সাধারণ সম্পাদক মাহফুজ শাকিল, প্রিয় কুলাউড়ার খায়রুল কবির জাফর, ব্যবসায়ী পারুল মিয়া, দলিল লেখক আব্দুর রহিম, শোয়েব আহমদ, ব্যবসায়ী সাধন দত্ত, ব্যবসায়ী শোয়েব আহমদ প্রমুখ।

উপস্থিত নেতৃবৃন্দরা শরীফপুর ইউনিয়নের মো. মাসুক মিয়া ও রইছ আলীকে নগদ অর্থ এবং ইয়াসিন আলী, নওয়াব আলী, ইসমাঈল আলী, আব্দুল মজিদকে দেড় বান্ডিল করে, পৌরসভার ১নং ওয়ার্ডের রিফাত আহমদ, সদর ইউনিয়নের মায়া বেগমকে ১ বান্ডিল করে মোট ৮ বান্ডিল ডেউটিন প্রদান করা হয়।


উল্লেখ্য, কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রধান উপদেষ্ঠা জামাল উদ্দিন তফাদার, সিনিয়র উপদেষ্ঠা আলহাজ্ব আব্দুল আল মামুন রেনু, প্রতিষ্ঠাতা সভাপতি হারুনুর রশীদ, সাবেক সভাপতি শাজাহান মিয়া, সাবেক সাধারণ সম্পাদক জায়েদ আহমদ, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুয়েব তালুকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক রুবেজ আহমদ রুবেল, সদস্য রিয়াজ আহমদ, হাবিবুর রহমান জুনেদ, আতিক খন্দকার, নজরুল ইসলাম, সালাউদ্দিন আহমদ, সাবুদ্দিন আহমদ এর সার্বিক সহযোগীতায় এই অর্থ ও ডেউটিন বিতরণ করা হয়।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১:৪১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ জুন ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত