বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১

করোনায় আক্রান্ত পরিকল্পনা মন্ত্রীর সুস্থতা কামনা করে সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির দোয়া মাহফিল

সুনামগঞ্জ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ১৮ অক্টোবর ২০২০ | প্রিন্ট  

করোনায় আক্রান্ত পরিকল্পনা মন্ত্রীর সুস্থতা কামনা করে সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির দোয়া মাহফিল

কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সামরিক হাসপাতালে চিকিৎসাধীন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নানের দ্রুত সুস্থতা কামনা করে মিলাদ ও দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেল সাড়ে ৪টায় সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির আয়োজনে পুরাতন বাসষ্ট্রেশনে সংগঠনের কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি ও শিক্ষক নেতা মোঃ রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ উস্তার আলী সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মতিউর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন,সংগঠনের সিনিয়র সহ সভাপতি মোঃ দিলোয়ার হোসেন,সহ সভাপতি কালীপদ দাস,সহকারী প্রধান শিক্ষক আকবর আলী মুহিত,রঞ্জন দাস,সুমন রায়,সোহেল আলম,সত্যেন্দ্র চন্দ্র পন্ডিত,আহমদ আলী,আনোয়ার হোসেন,জসিম উদ্দিন,জহুর মিয়া,বোরহান উদ্দিন,এমতদাদুল হক মিলন,রুহুল আমীন,জিয়াউর রহমান,সহকারী প্রধান শিক্ষক হারিছ উদ্দিন প্রমুখ। উপস্থিত সকলেই পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের আশু সুস্থতা চেয়ে দোয়া ও প্রার্থনা করা হয়।


উল্লেখ্য, তিনি সম্প্রতি সরকারের একজন মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে করোন ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সি এম এস হাসপাতালে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১০:৫৬ অপরাহ্ণ | রবিবার, ১৮ অক্টোবর ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত