মঙ্গলবার ১৯ মার্চ, ২০২৪ | ৫ চৈত্র, ১৪৩০

এম এম শাহীনের ঈদ শুভেচ্ছা

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ১১ আগস্ট ২০১৯ | প্রিন্ট  

এম এম শাহীনের ঈদ শুভেচ্ছা

কুলাউড়াবাসীসহ দেশ ও প্রবাসে অবস্থানরত সকল মুসলিম উম্মাহকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ঠিকানা গ্রুপের চেয়ারম্যান ও সাবেক এমপি এম এম শাহীন।

এক শুভেচ্ছা বার্তায় এম এম শাহীন বলেন, মুসলমানদের প্রধান দুটি উৎসব পবিত্র ঈদ-উল ফিতর শেষে আবার এলো ঈদুল আযহা। এই ঈদের বিশেষত্ব হচ্ছে কোরবানি তথা ত্যাগ। প্রতি বছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর কল্যাণের বার্তা নিয়ে৷ তাই ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। ঈদ সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সারিতে দাঁড় করায় । ঈদ বয়ে আনুক শান্তির পরশ ও অনাবিল আনন্দের বার্তা। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। এই শিক্ষা সারা বছর অনুসরণ করলে সমাজে সকল ধরনের বিশৃঙ্খলা পরিহার করে শান্তি প্রতিষ্ঠা সম্ভব। সুন্দর ও শান্তিপূর্ণ সমাজ এবং সমৃদ্ধশালী দেশ গড়ে তুলতে দলমত-নির্বিশেষে সবার উচিত দেশের কল্যাণে কাজ করা।


এম এম শাহীন প্রত্যাশা ব্যক্ত করে আরও বলেন, মুসলমানদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতর ও ঈদ-উল আযহার আনন্দ ধনী-গরীব সবাই সমভাবে উপভোগ করুক। ঈদুল আযহার শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে। ঈদুল আজহা’র এই আনন্দঘন মুহুর্তে মহান আল্লাহর কাছে প্রার্থনা তিনি যেন আমাদের সকল ইবাদাত, ত্যাগ, কুরবানী কবুল করে নেন। পাশা-পাশি সকল ভেদাভেদ ও মতভেদ ভুলে দেশ ও মানুষের কল্যাণে কাজ করার জন্য কুলাউড়াবাসীর প্রতি তিনি উদ্ব্যত আহ্বান জানান।

সংবাদ মেইল২৪.কম/এমএন আই/জেসি


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:০৬ অপরাহ্ণ | রবিবার, ১১ আগস্ট ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত