জেলা সভাপতি ও রাজার দ্বন্দ্ব নিরসন

তৃতীয়বারের মতো ৩১ জুলাই কুলাউড়া উপজেলা বিএনপির কাউন্সিলের তারিখ ঘোষণা!

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ২৫ জুলাই ২০১৯ | ৫:৫৬ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলা বিএনপির কাউন্সিলের ২বার পেছানোর পর তৃতীয় বারের মতো তারিখ ঘোষণা করা হয়েছে ৩১ জুলাই। বিগত ২ ধাপে কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হলেও উপজেরা বিএনপির আহ্বায়ক ও জেলা বিএনপির সভাপতির দ্বন্দে তা শেষ পর্যন্ত হয়নি। গত ২২ জুলাই সোমবার মৌলভীবাজার জেলা বিএনপি সভাপতি ও সাবেক এমপি এম. নাসের রহমানের ঢাকাস্থ বনানী অফিসে বিএনপি’র ভাইস চেয়ারম্যান ডা. এ জেড. এম. জাহিদ হোসেন ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবনের উপস্থিতিতে অনুষ্ঠিত বৈঠকে এই বিরোধ নিষ্পত্তি হয়।

জানা যায় বৈঠকে কুলাউড়া উপজেলার অব্যাহতিপ্রাপ্ত আহবায়ক অ্যাডভোকেট আবেদ রাজা গত কিছু দিন যাবত তার দেয়া আপত্তিকর বক্তব্য প্রত্যাহার করে দুঃখ প্রকাশ করেন ও ভবিষৎতে জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের নেতৃত্বে রাজনীতি করার অঙ্গিকার করেন কেন্দ্রিয় নেতৃবৃন্দের কাছে।

সভায় সর্বসম্মতিক্রমে ৩১ জুলাই কুলাউড়া উপজেলা বিএনপি’র কাউন্সিল করার সিদ্ধান্ত গৃহিত হয়। বৈঠকে অন্যান্যের উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ূন, সহ-সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকশী মিছবাহ উর রহমান, কুলাউড়া উপজেলা বিএনপি’র আহবায়ক আলমগীর হোসেন ভুঁইয়া, যুগ্ম আহবায়ক মোঃ রফিক আহম্মদ এবং সদস্য ময়নুল হক বকুল প্রমুখ।

কুলাউড়া উপজেলা বিএনপির আহবায়ক,আলমগীর হোসেন ভূইয়া জানান, জেলা বিএপির সভাপতি এম নাসের রহমানের সাথে কুলাউড়া বিএপির সাবেক আহবায়ক  আবেদ রাজার দ্বন্দ্ব নিরসন করে দিয়েছে কেন্দ্রিয় নেতৃবৃন্দ। আগামী ৩১ জুলাই পৌর শহরের পালকি কমিউনিটি সেন্টারে বিএনপির কাউন্সিল অনুষ্টিত হবে।

অ্যাডভোকেট আবেদ রাজা জানান, আমাদের মধ্যে যে ভুল বুঝাবুঝি ছিলো কেন্দ্রিয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে তা অবসান হয়েছে।

আগামী ৩১ জুলাই উপজেলার কাউন্সিল জেলা বিএনপির তত্ত্বাবধানে অনুষ্ঠিত হবে। সেখানে জেলা ও কেন্দ্রিয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

Comments

comments

পড়া হয়েছে 394 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত