‘হাজীপুর সোসাইটি’ কুলাউড়ার নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ১৫ জুন ২০১৯ | ৫:০১ অপরাহ্ণ
অ+ অ-

সদ্য গঠিত ‘হাজীপুর সোসাইটি’ কুলাউড়ার নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১৩ জুন বৃহস্পতিবার উপজেলার কৌলাস্থ ‘হাজীপুর সোসাইটি’ কুলাউড়ার সভাপতি মেজর (অব.) নুরুল মান্নান চৌধুরীর বাসভবনে অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়।

অভিষেক অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মেজর (অব.) নুরুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মিজানুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি জদিদ হায়দার চৌধুরী, সহ সাধারণ সম্পাদক গাজী জাবের আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ এ কে সামসু, প্রচার সম্পাদক মো. ছয়ফুর আলম সাইফুল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কল্যাণ চন্দ্র পলাশ, কার্যনির্বাহী সদস্য মো. খালিক উদ্দিন, মো. মাহবুবুর রহমান মাছুম, আব্দুছ সামাদ।

এসময় নতুন কার্যকরী কমিটির নেতৃবৃন্দের উপস্থিতে সংগঠনের আগামী এক বছরের কার্যক্রম নির্ধারণ করা হয়।

সংগঠনের সভাপতি মেজর (অব.) নুরুল মান্নান চৌধুরী এসময় বলেন, সংগঠনের নাম হাজীপুর সোসাইটি হলেও মূলত এর কার্যক্রম পুরো কুলাউড়া জুড়ে থাকবে। এজন্য কমিটিতে উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে একজন করে প্রতিনিধি কার্যকরী কমিটিতে রাখা হয়েছে। তিনি বলেন, হাজীপুর সোসাইটির মূল লক্ষ্য হচ্ছে সমাজের অবহেলিত ও অসহায় মানুষকে শুধু সাহায্য নয় বরং কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে তাদেরকে কর্মঠ ও আত্মনির্ভরশীল করা। এছাড়াও সমাজের নতুন প্রজন্ম ও যুবকদের মধ্যে সামাজিক মূল্যবোধ এবং সৌহার্দ সৃষ্টি করা। খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে যুবসমাজকে মাদকের ভয়ানক অভিশাপ থেকে রক্ষা করা। এছাড়াও আমাদের সংগঠনের কার্যক্রম দেখে অন্যান্য সংগঠনগুলো যাতে পিছিয়ে পড়া ও অসহায় মানুষকে আত্মনির্ভরশীল করতে উদ্বুত্ব হয় এটাই আমাদের লক্ষ্য।

Comments

comments

পড়া হয়েছে 161 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত