হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চুর পিতার ৩৩ তম মৃত্যু বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | ০৫ জানুয়ারি ২০২০ | ৬:৫৮ অপরাহ্ণ
অ+ অ-

কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চুর পিতা মরহুম আব্দুল লতিফ(ললই বাবু)’র ৩৩ তম মৃত্যু বার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

৪ জানুয়ারি শনিবার এ উপলক্ষে নিজ পরিবারের পক্ষ থেকে মরহুমের কবর জিয়ারত, মিলাদ ও দোয়া মাহফিল আয়োজনের মধ্য দিয়ে এ দিনটি পালন করা হয়।



বাদ আসর হযরত শাহ মখদুম ফারুকী (রহ:) মাজারে অনুষ্ঠিত বিশেষ দোয়া পরিচালনা করেন মাজার মসজিদের ইমাম হাফিজ শাইস্তা মিয়া। চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু ছাড়াও এলাকার বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ মির্জা আব্দুস শহীদ বেগ,মির্জা আব্দুল গাফফার বেগ, মো রওয়াব উল্ল্যাহ, মো আব্দুর রশিদ, সোবহান মিয়াসহ বিশিষ্ট ব্যক্তিরা অংশ গ্রহন করেন। পরে শহ মখদুম( রহ:)’র মাজার ও মরহুমের কবর জিয়ারত করা হয়।

এর আগে বাদ জোহর মরহুমের বাড়িতে এক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এলাকার প্রবীন আলেম ক্বারী রমিজ আলী, ক্বারী ইসমাইল আলী, সাধনপুর জামে মসজিদের ইমাম হাফিজ রিয়াজ উদ্দিন, সাধানপুর দাখিল মাদরাসার সুপারসহ আলেম উলামা এবং আত্মীয় স্বজনসহ গন্যমান্য ব্যক্তিরা অংশগ্রহন করেন। এসব কর্মসূচিতে মরহুম আব্দুল লতিফের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্টিত হয়।

উল্লেখ্য, মরহুম আব্দুল লতিফ ১৯৮৫ সালের ৪ জানুয়ারি তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তিনি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ। তিনি ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপ (ভাসানী) করতেন। পরে জাগদল গঠিত হলে প্রথমে জাগদল ও পরে বিএনপিতে যোগ দেন। এছাড়া কয়েক ইউনিয়নের একজন অন্যতম সালিশ বিচারক ছিলেন।

Comments

comments

পড়া হয়েছে 256 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x