সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার যুবতীর মৃত্যু

কমলগঞ্জ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ১৮ অক্টোবর ২০১৮ | ৪:০৭ অপরাহ্ন
অ+ অ-

কমলগঞ্জ-শমশেরনগর সড়কে খিরনীছড়া বেইলী সেতু এলাকায় সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার  জেল ফেরত যুবতী মেয়েরে মৃত্যু হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক আটক করে কমলগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়।

(১৮ অক্টোবর) বৃহস্পতিবার সকাল ৯ টায় এ ঘটনাটি ঘটে।



জানা যায়, শমশেরনগর-কমলগঞ্জ সড়কের খিরনীছড়া বেইলী সেতু এলাকায় পানবাহী একটি ট্রাক (কুষ্টিয়া ট ১১-১৮৩০) পিছনের চাকায় পিস্ট হয়ে বোরকা পড়া এক যুবতী মেয়ে ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ধাওয়া করে জালালীয়া গ্রাম এলাকায় ট্রাক আটক করেন। ট্রাকের নিচে পড়ে পিষ্ট হয়ে নিহত যুবতী কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের কাউকাপনের পলকীরপার গ্রামের তজমুল আলীর মেয়ে জেল ফেরত আফিয়া বেগম(১৮)। ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করে।

উটখলা গ্রামের স্থানীয় সূত্র জানা যায়, ভোর থেকে যুবতী মেয়ে সড়কের ধারের একটি গাছের নিচে বসেছিল। এ সময় পানবাহী ট্রাকটি বেইলী সেতুর সামনের ধীর গতিতে চলার সময় আকস্মিকভাবে মেয়েটি পিছনের চাকায় পিষ্ট হয়। তাদের ধারনা মেয়েটি আত্মহত্যা করতেই আকস্মিকভাবে ট্রাকের পিছনের চাকার নিচে ঝাঁপ দিয়েছে।

নিহত আফিয়ার বাবা তজমুল আলী ট্রাকের চাপায় তার মেয়ের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, কুলাউড়ার একটি হত্যা মামলায় কারভোগ করার পর জামিনে মুক্ত হয়ে সে তার মনমত ঘুরে বেড়ায়। সকালে পুলিশের মাধ্যমে খবর পেয়ে থানায় এসে মেয়ের লাশ সনাক্ত করছি।

উপ-পরিদর্শক চম্পক দাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধারের পর হাজীপুর ইউনিয়নের ইউপি সদস্য লতিফ চৌধুরীর নেতৃত্বে তরুনীর বাবা তজমুল আলী থানায় এসে লাশ সনাক্ত করেন। এসময় নিহত মেয়ের বাবা তজমুল আলী পুলিশকে অবহিত করেছেন, নিহত আফিয়া একটি হত্যা মামলার আসামী হয়ে দীর্ঘদিন কারাভোগ করে জামিনে মুক্ত হয়েছে। তিনি আরও বলেন, মেয়ের বাবা এঘটনায় একটি দুর্ঘটনাজনিত মামলা দায়ের করবেন।

Comments

comments

পড়া হয়েছে 741 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত