সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় কুলাউড়ার যুবক নিহত

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ১৪ মার্চ ২০১৯ | ৫:৩৮ অপরাহ্ন
অ+ অ-

মধ্যপ্রাচ্যের সৌদিআরবের তায়েফ শহরে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় খোকন আহমদ (৩২) নামক এক যুবক নিহত হয়েছে। সে কুলাউড়া উপজেলার পৌরশহরের জগন্নাথপুর এলাকার বাসিন্দা। নিহতের পারিবার তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, (১৩ মার্চ) বুধবার আনুমানিক মধ্যরাত ১২টায় কাজ থেকে বাসায় ফেরার পথে সৌদি আরবের তায়েফ শহরে মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে। খোকন আহমদ কাজ থেকে বাসায় ফেরার সময় রাস্তা পারাপারের জন্য শহরের আইল্যান্ডে দাঁড়িয়েছিলেন। একটি দ্রুতগামী গাড়ি তাকে চাপা দেয়। এসময় আরও একটি দ্রুতগামী গাড়ি এসে দুর্ঘটনাকবলিত গাড়িকে সজোরে ধ্বাক্কা দেয়। আশঙ্কাজনক অবস্থায় পুলিশ খোকন আহমদকে তায়েফস্থ সরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।



এদিকে জেদ্দায় কর্মরত বাংলাদেশী কনস্যুলেটর জেনারেল এফ এম বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত খোকন আহমেদের আত্মীয়স্বজনরা যদি তার লাশ দেশে নিতে চায় তাহলে আমাদের পক্ষ থেকে দেশে পাঠাতে সার্বিক সহযোগীতা করা হবে।

খোকন আহমদ কুলাউড়া পৌরসভার ৯নং ওয়ার্ডের জগন্নাথপুর গ্রামের মৃত শফিকুর রহমানের পুত্র। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী ও দুই কন্যা সন্তান রেখে গেছেন।

উক্ত দূর্ঘটনায় আরও ২ সৌদি বাসিন্দার মৃত্যু হয়েছে বলে নিহতের পরিবার জানায়।

Comments

comments

পড়া হয়েছে 197 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত