বিভাগীয় সম্মেলনে সম্পাদক রেনুর নেতৃত্বে সরব কুলাউড়া আ.লীগ

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২২ মার্চ ২০১৭ | ৯:০৩ অপরাহ্ণ
অ+ অ-

সিলেট বিভাগীয় তৃনমূল আ.লীগের প্রতিনিধি সম্মেলনে কুলাউড়া উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক সাবেক বার বার নির্বাচিত চেয়ারম্যান  রফিকুল ইসলাম রেনুর নেতৃত্বে নেতাকর্মীদের উপস্থিতির  মাধ্যমে ব্যাপক সাড়া পেয়েছে।

উপজেলা আ.লীগ অফিস সূত্রে জানা যায়, দলীয় কিছু কোন্দল ও বিরোধের অবসান ঘটিয়ে তিনি দলের স্বার্থে এবার উপজেলা আ.লীগের আওতাধীন পৌর,ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দদের  জাগিয়ে একত্রিত করে বুধবার সিলেটের আলিয়া মাদ্রাসা ময়দানে অবস্থান করে ব্যাপক ভূমিকা পালন করেছেন।



উপজেলা আ.লীগের এক নেতা সংবাদমেইলকে জানান, উপজেলা আ.লীগের সকল ইউনিটের নেতৃবৃন্দ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা সাধারণ সম্পাদকের ডাকে সাড়া দিয়েছেন। তবে দলের শৃঙ্খলা বিরোধী দুই একজন তাদের সাথে যাননি বলে তিনি জানিয়েছেন। সে বিষয়টি জেলা ও কেন্দ্রীয় আ.লীগের নেতৃবৃন্দকে অবগত করেছেন।

খবর নিয়ে জানা যায় কলাউড়া উপজেলা আ.লীগ, কৃষকলীগ, যুবলীগ, শ্রমিকলীগ,ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগের সকল ইউনিটের অধিকাংশ নেতৃবৃন্দ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদকের সাথে ছিলেন।

Awamiligue

সম্মেলন শেষ হওয়ার পর আ.লীগের  সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম  নেতাকর্মীদের নিয়ে  আলীয়া মাদ্রাসা ময়দান  ছাড়েন বলে জানা যায়।

সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপির সভাপতিত্বে ও সিলেটের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন অর্থমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য আবুল মাল আব্দুল মুহিত, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ’র সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি, কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় আ.লীগের  সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান রফিকুর রহমান, জেলা সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মৌলভীবাজার জেলা আ.লীগের সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহিদ এমপি, সাধারণ সম্পাদক নেছার আহমদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আজিজুর রহমান

 এছাড়াও  বিভাগীয় সম্মেলনে  বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ক্ষমতাসীন বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সম্প্রতি এক চিঠিতে কুলাউড়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হিসেবে রফিকুল ইসলাম রেনুকে উপজেলা আ.লীগের আওতাধীন পৌর,ইউনিয়ন,ওয়ার্ড আ.লীগ ও সকল সহযোগি সংগঠনের মেয়াদ উত্তীর্ণ হওয়া কমিটি সম্পন্ন করার তাগিদ দিয়েছেন।

সম্মেলন সম্পন্ন করতে রেনুকে নির্দেশ দিলেন ওবায়দুল কাদের

সংবাদমেইল২৪.কম.সিলেট অফিস

Comments

comments

পড়া হয়েছে 2571 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x