সিলেট আখালিয়ায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের শীতবস্ত্র বিতরণ

সিলেট প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | ২৯ জানুয়ারি ২০২০ | ৮:৫৯ অপরাহ্ণ
অ+ অ-

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে জালালাবাদ থানাধীন আখালিয়া বড়গুলস্থ হযরত শাহ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও কম্বল তুলে দেয়া হয়।



হযরত শাহ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা ও মুহতামিম মাওলানা হাফিজ রইছ উদ্দিনের সভাপতিত্বে ও সিলেট ট্যুরিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক যুব সংগঠক শাহীন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জালালাবাদ থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (এসএমপি) মতিয়ার রহমান,স্থানীয় ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জুনু মিয়া, ইতালি প্রবাসী মোজ্জাকির আহমদ, ওসমানী মেডিকেল ছাত্রাবাস মসজিদের ইমাম সিরাজুল ইসলাম, মাদ্রাসার শিক্ষক আব্দুল মুকিত, দিলোয়ার হোসেন রাফি, মাজহারুল ইসলাম সুজনসহ স্থানীয় শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসার ছাত্র রায়হান আহমদ ও ইসলামি সঙ্গীত পরিবেশন করে এনাম আহমদ।

হযরত শাহ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার অর্ধশতাধিক শিক্ষার্থীদের মধ্যে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

উল্লেখ্য, মাদ্রাসার মুহতামিমের মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Comments

comments

পড়া হয়েছে 319 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x